বিজ্ঞাপন

পঞ্চম দফায় বাংলায় ভোট ১৭ এপ্রিল, কোথায় কোথায় জেনে নিন

পঞ্চম দফায় বাংলায় ভোট ১৭ এপ্রিল, ওই দিন সব মিলিয়ে ৪৫টি আসনে নির্বাচন। একাধিক জেলায় ভোটগ্রহণ হবে। তার মধ্যে কি আপনার কেন্দ্র রয়েছে? জেনে নিন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: পঞ্চম দফায় বাংলায় ভোট ১৭ এপ্রিল, ওই দিন সব মিলিয়ে ৪৫টি আসনে নির্বাচন। একাধিক জেলায় ভোটগ্রহণ হবে। তার মধ্যে কি আপনার কেন্দ্র রয়েছে? জেনে নিন।

উত্তর ২৪ পরগনা, দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, নদিয়া এবং পূর্ব বর্ধমান— পঞ্চম দফায় বাংলায় ভোট এই ছয় জেলার ৪৫ আসনে হবে। উত্তর ২৪ পরগনা জেলার পানিহাটি, কামারহাটি, বরাহনগর, দমদম, রাজারহাট-নিউটাউন, বিধাননগর, রাজারহাট-গোপালপুর, মধ্যমগ্রাম, বারাসত, দেগঙ্গা, হাড়োয়া, মিনাখাঁ, সন্দেশখালি, বসিরহাট দক্ষিণ, বসিরহাট উত্তর এবং হিঙ্গলগঞ্জ কেন্দ্রে নির্বাচন।


একুশের ভোটের আরও খবর

দার্জিলিং জেলার দার্জিলিং, কার্সিয়ং, মাটিগাড়া নকশালবাড়ি, শিলিগুড়ি এবং ফাঁসিদেওয়া কেন্দ্রে ১৭ এপ্রিল ভোট হবে। একই সঙ্গে কালিম্পং জেলার একমাত্র কেন্দ্র কালিম্পঙে ভোট হবে।

ওই দিন জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি, ময়নাগুড়ি, জলপাইগুড়ি, রাজগঞ্জ, ডাবগ্রাম ফুলবাড়ি, মাল এবং নাগরাকাটা কেন্দ্রে ভোট। সেই সঙ্গেই নদিয়া জেলার শান্তিপুর, রানাঘাট উত্তর পশ্চিম, কৃষ্ণগঞ্জ, রানাঘাট উত্তর পূর্ব, রানাঘাট দক্ষিণ, চাকদহ, কল্যাণী এবং হরিণঘাটা কেন্দ্রে নির্বাচন হবে।

পঞ্চম দফায় বাংলায় ভোট হবে পূর্ব বর্ধমান জেলার ৮ কেন্দ্রেও। ওই ৮ কেন্দ্র— খণ্ডঘোষ, বর্ধমান দক্ষিণ, রায়না, জামালপুর, মন্তেশ্বর, কালনা, মেমারি ও বর্ধমান উত্তর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 28, 2021 2:48 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন