বিজ্ঞাপন

ভাড়া করা গাড়ি কেড়ে নেওয়া হল রাস্তায়, ক্ষুব্ধ ব্রততী

জাস্ট দুনিয়া ডেস্ক
বিজ্ঞাপন

ভাড়া করা গাড়ি কেড়ে নেওয়া হল রাস্তায়, ক্ষুব্ধ ব্রততী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: নিজের গাড়ি ওয়ার্কশপে ছিল। তাই, অন্য এক ব্যবসায়ীর কাছ থেকে গাড়ি ভাড়া করে অনুষ্ঠান করতে গিয়েছিলেন বাচিকশিল্পী ব্রততী বন্দ্যোপাধ্যায়। কিন্তু, মাঝপথেই একদল যুবক তাঁদের গাড়ি আটকায়। ওই ভাড়া গাড়ির কিস্তি শোধ হয়নি। এমন দাবি করে, গাড়িকে তারা আটকে রাখে। পরে অন্য গাড়ি করে ব্রততীদের অনুষ্ঠানের জায়গায় পৌঁছে দেওয়া হয়।

ব্রততী জানিয়েছেন, সোমবার তিনি হুগলির চুঁচুড়ায় একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টা নাগাদ শ্রীরামপুরের আগে তিনি খেয়াল করেন, তাঁদের ভাড়া-গাড়ির পিছু নিয়েছে একটি গাড়ি। কিছু ক্ষণের মধ্যেই সেই গাড়িটি তাঁদের গাড়ির সামনে দাঁড়ায়। জনাপাঁচেক যুবক নেমে এসে ব্রততীদের জানায়, ভাড়ার ওই গাড়ির কিস্তি শোধ হয়নি। ইএমআই বাকি। তাই সেটি তাঁরা নিয়ে যাবেন।

অবিযোগ, ওই যুবকেরা ব্রততীদের কোনও কথা শোনেনি। ওদের এক জন ব্রততীকে চিনতে পারে। তার পর তাঁকে ও তাঁর ভাইকে ওদের চালক দিয়ে পৌঁছে দেয় অনুষ্ঠানের জায়গায়। পরে অন্য গাড়িতে ব্রততীকে কলকাতায় পৌঁছে দেওয়া হয় ওই ঋণদাতা সংস্থার গাড়িতেই। ক্ষুব্ধ ব্রততী বিষয়টি শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ফোনে জানান। কল্যাণবাবু পুলিশকে জানান। পুলিশ ভদ্রেশ্বরের একটি পার্কিং প্লেস থেকে গাড়িটি উদ্ধার করে।

ওই সময় গাড়ি চালাচ্ছিলেন রাজা নামের এক যুবক। তিনি এমনিতেই ব্রততীর গাড়ি চালান। ওই যুবকেরা ব্রততী এবং তাঁর ভাইকে অনুষ্ঠানের জায়গায় পৌঁছে দিলেও রাজাকে আটকে রাখে বলে অভিযোগ। পরে রাজাকেও থানায় ডাকা হয়। গাড়ির মালিক পরে জানান, অল্প কয়েকটি কিস্তি বাকি আছে। তার জন্য যে ওরা এমন করবে, এটা তিনি জানতে পারেননি।

ব্রততীর প্রশ্ন, গাড়ির কিস্তি দেওয়া হয়েছে কি না এটা জেনে কি কেউ গাড়ি ভাড়া নেয়? মাঝরাস্তায় গাড়ি থেকে যে ভাবে নামিয়ে নেওয়া হয়েছে, তাতে অত্যন্ত বিরক্ত তিনি। পাশাপাশি তাঁর অভিযোগ, ঋণদাতা সংস্থার তরফে যাঁরা গাড়িটি আটক করেছিলেন, তাঁরা নিজেদের পরিচয়টুকুও দেননি প্রথমে। সব মিলিয়ে তাঁরা এক বিভ্রান্তির মধ্যে ছিলেন।

সোমবার সন্ধ্যায় সন্ধ্যায় ব্রততীর গাড়ির চালক রাজা শ্রীরামপুর থানায় ওই ঋণদাতা সংস্থার বিরুদ্ধে রাস্তা থেকে জোর করে গাড়ি কেড়ে নেওয়ার অভিযোগ জানান। পুলিশ ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। মঙ্গলবার ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

0
0

This post was last modified on March 16, 2018 7:41 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন