বিজ্ঞাপন

এই মুহূর্তে ৩০০ জন সক্রিয় করোনা আক্রান্ত রাজ্যে, জানাল নবান্ন

এই মুহূর্তে ৩০০ জন সক্রিয় করোনা আক্রান্ত রাজ্যে, মঙ্গলবার এমনটাই জানাল নবান্ন। এ দিন বিকেলে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী এবং মুখ্যসচিব এই তথ্য জানিয়েছেন।
বিজ্ঞাপন

এই মুহূর্তে ৩০০ জন সক্রিয় করোনা আক্রান্ত রাজ্যে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এই মুহূর্তে ৩০০ জন সক্রিয় করোনা আক্রান্ত রাজ্যে, মঙ্গলবার এমনটাই জানাল নবান্ন। এ দিন বিকেলে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মুখ্যসচিব রাজীব সিংহ এই তথ্য জানিয়েছেন।

রাজ্য সরকারের এ দিনের বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩২ জন। সব মিলিয়ে রাজ্যে এখন অ্যাক্টিভ করোনা রোগীর সংখ্যা ৩০০। মৃতের সংখ্যা ১৫-ই আছে। এ দিন বেলেঘাটা আইডি থেকে পাঁচ জনকে এবং সল্টলেকের একটি বেসরকারি কোভিড হাসপাতাল থেকে ছ’জনকে ছুটি দেওয়া হয়েছে। অর্থাৎ সব মিলিয়ে সুস্থ হয়ে যাওয়া ১১ জনকে বাড়ি পাঠানো হয়েছে।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

এ দিন রেলের একটি হাসপাতালে জরুরি বিভাগের এক মহিলা মেডিক্যাল অফিসার করোনা আক্রান্ত হন। তাঁর সংস্পর্শে আসা ১০ জন স্বাস্থ্যকর্মীকে কোয়রান্টিনে পাঠানো হচ্ছে। এ দিন কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ বিভাগের আরও এক ইন্টার্ন এবং এক স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন।

মুখ্যসচিব রাজীব সিংহ জানিয়েছেন, নতুন করে আক্রান্তদের মধ্যে কলকাতা, হাওড়া, হুগলি, শিলিগুড়ি ও আসানসোলের বাসিন্দা রয়েছেন। হাওড়ায় এখন ওই জেলায় অ্যাক্টিভ করোনা রোগীর সংখ্যা ৯৫। তাঁদের মধ্যে আট জনের মৃত্যু হয়েছে, তিন জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 23, 2020 3:07 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন