বিজ্ঞাপন

অধীর চৌধুরী ফের প্রদেশ কংগ্রেস সভাপতি, বেশি রাতে বিবৃতি জারি এআইসিসি-র

অধীর চৌধুরী ফের প্রদেশ কংগ্রেস সভাপতি হলেন। এই নিয়ে দ্বিতীয় বার। বুধবার বেশি রাতে এআইসিসি-র সাধারণ সম্পাদক (সংগঠন) কে সি বেণুগোপাল এ কথা জানিয়েছেন।
বিজ্ঞাপন

অধীর চৌধুরী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: অধীর চৌধুরী ফের প্রদেশ কংগ্রেস সভাপতি হলেন। এই নিয়ে দ্বিতীয় বার। বুধবার বেশি রাতে বিবৃতি জারি করে এআইসিসি-র সাধারণ সম্পাদক (সংগঠন) কে সি বেণুগোপাল এ কথা জানিয়েছেন।

অধীর চৌধুরী এই মুহূর্তে লোকসভায় কংগ্রেসের দলনেতা। বহরমপুরের কংগ্রেস সাংসদকে এ বার প্রদেশ কংগ্রেসের দায়িত্বও দেওয়া হল। প্রথম বার অধীর চৌধুরীকে প্রদেশ কংগ্রেস সভাপতি করা হয় ২০১৪-র ফেব্রুয়ারিতে, লোকসভা নির্বাচনের আগে। এর পর তাঁকে ২০১৮-র সেপ্টেম্বরে সরিয়ে দিয়ে সোমেন মিত্রকে সভাপতি পদে নিয়ে আসা হয়। সোমেন মিত্র মারা গিয়েছেন গত ৩০ জুলাই। তাঁর মৃত্যুর বেশ কয়েক দিন পর বুধবার সনিয়া গান্ধী ফের সেই অধীরের হাতেই তুলে দিলেন বাংলার ব্যাটন।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

আগামী কা‌ল বৃহস্পতিবার বিধান ভবনে আনুষ্ঠানিক ভাবে প্রদেশ কংগ্রেস সভাপতির দায়িত্ব তুলে নেবেন অধীর। তার পরেই বহরমপুরের সাংসদের দিল্লি যাওয়ার কথা। বুধবারই তিনি দিল্লির উদ্দেশে রওনা দিয়েছিলেন বহরমপুর থেকে।

এআইসিসি-র সাধারণ সম্পাদক (সংগঠন) কে সি বেণুগোপালের সেই বিবৃতি।

অধীরের এই নতুন দায়িত্বপ্রাপ্তির খবরে কংগ্রেস কর্মীদের একাংশ রীতিমতো উচ্ছ্বসিত। নিজের দলের পাশাপাশি অন্য রাজনৈতিক দলগুলোর তরফেও তাঁকে শুভেচ্ছা জানানো হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 10, 2020 2:22 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন