বিজ্ঞাপন

বিধানসভায় রাজ্যপাল, কোথাও কাউকে না পেয়ে ক্ষুব্ধ জগদীপ ধনখড়

বিধানসভায় রাজ্যপাল আগে থেকে জানিয়েই গিয়েছিলেন। বৃহস্পতিবার সকালে তিনি যখন সেখানে পৌঁছলেন দেখলেন গেট বন্ধ। অন্য গেট দিয়ে ভিতরে ঢুকে দেখা পেলেন না কারও।
বিজ্ঞাপন

বিধানসভায় রাজ্যপাল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বিধানসভায় রাজ্যপাল আগে থেকে জানিয়েই গিয়েছিলেন। কিন্তু, বৃহস্পতিবার সকালে তিনি যখন সেখানে পৌঁছলেন দেখলেন গেট বন্ধ। অন্য গেট দিয়ে ভিতরে ঢুকে দেখা পেলেন না কারও।

ছিলেন না স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, অন্য কোনও মন্ত্রী-বিধায়ক, এমনকি বিধানসভার সচিবও। তার পর ফাঁকা বিধানসভা ঘুরে, ফিরে গেলে রাজ্যপাল। গোটা ঘটনাকে তিনি পরে ‘গণতন্ত্রের লজ্জা’ বলে মন্তব্য করেন।

রাজ্যের আরও খবর পড়তে ক্লিক করুন

এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ রাজ্যপালের কনভয় পৌঁছয় বিধানসভার ৩ নম্বর গেটে। রাজ্যপাল বিধানসভায় এলে সাধারণত এই ৩ নম্বর গেটই ব্যবহৃত হয়। গেটের সামনে গিয়ে গাড়ি থেকে নামেন রাজ্যপাল। কিন্তু, ৩ নম্বর গেট বন্ধ ছিল। এর পর তিনি পাশের ২ নম্বর গেটের দিকে এগিয়ে যান।

রাজ্যপাল ২ নম্বর গেটের সামনে পৌঁছলে তাঁর ঢোকার জন্য তা খুলে দেওয়া হয়। নিরাপত্তারক্ষীদের নিয়ে রাজ্যপাল ভিতরে ঢোকেন। বিধানসভায় ঢুকে লাইব্রেরির দিকে যান জগদীপ ধনখড়। কিন্তু, লাইব্রেরিও এ দিন বন্ধ ছিল। এর পর তিনি বিধানসভার মূল ভবনে যান। মুখ্যমন্ত্রী থেকে স্পিকার, সকলের ঘরের সামনে গিয়ে দাঁড়ান। মোবাইলে ছবি তোলেন।

কিছু ক্ষণ পর তিনি বিধানসভার বাইরে বেরিয়ে আসেন। সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘‘আমি ব্যথিত। আমার হৃদয় রক্তাক্ত।’’

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 6, 2019 2:26 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন