বিজ্ঞাপন

Bandel Station Closed: ২৭ মে থেকে ৭২ ঘণ্টা চলবে না ট্রেন

এই রুটে ট্রেন চলাচল বেশ কিছুদিন ধরেই অনিয়মিত রয়েছে। এবার টানা দু’দিন ব্যান্ডেল রেল স্টেশন বন্ধ (Bandel Station Closed) থাকার কথা জানানো হল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: এই রুটে ট্রেন চলাচল বেশ কিছুদিন ধরেই অনিয়মিত রয়েছে। কারণ লাইনে কাজ চলছিল। এবার টানা দু’দিন ব্যান্ডেল রেল স্টেশন বন্ধ (Bandel Station Closed) থাকার কথা জানানো হল। বর্ধমান মেইন লাইনের ব্যান্ডের-শক্তিগড় শাখায় চালু হতে চলেছে তিন নম্বর লাইন। ওই সময় চলবে ইন্টারলকিংয়ের কাজ। আর তার জন্যই আগামী ২৭ মে শুক্রবার বিকেল ৩টে থেকে ৩০ মে সোমবার বিকেল ৩টে পর্যন্ত বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন। যার ফলে ট্রেন চলাচলও নিয়ন্ত্রণ করা হবে।

গত ১৩ মে থেকে এই রুটে ট্রেন চলাচল নিয়ন্ত্রণ করা শুরু হয়। দুপুরের দিকে চার ঘণ্টা ট্রেন চলাচল নিয়ন্ত্রণে রাখা হচ্ছিল। যার ফলে নিত্যযাত্রীরা পড়ছিলেন সমস্যায়। সেই সমস্যা কাটতে চলেছে। অপেক্ষা করতে হবে আর কয়েকদিন। ৩০ মে-র পর থেকে এই পথে ট্রেন চলাচল আবার স্বাভাবিক হবে বলেই আশা করা হচ্ছে।

এই সময় ট্রেনের সূচি

২৭ মে ২০২২, শুক্রবার: কাটোয়া, বর্ধমান ও ব্যান্ডেল যাওয়ার শেষ ইএমইউ লোকাল যথাক্রমে হাওড়া থেকে ছাড়বে দুপুর ১২.১০, ১২.৩০ ও১.৩৩ মিনিটে।

কাটোয়া, বর্ধমান ও ব্যান্ডেল থেকে হাওড়ার উদ্দেশে শেষ লোকাল ছাড়বে যথাক্রমে সকাল ১০.২০, দুপুর ১২.৫৫ ও ২.১২ মিনিটে।

কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের উদ্দেশে শেষ লোকাল ছাড়বে সকাল ১১.১০ ও দুপুর ১.৩০ মিনিটে।

ব্যান্ডেল থেকে কাটোয়া ও নৈহাটির উদ্দেশে শেষ লোকাল ছাড়বে দুপুর ১২.৩৫ ও ১২.৫২ মিনিটে।

বাতিল করা হচ্ছে বেশ কিছু ট্রেন। হাওড়া ও মেমারির মধ্যে দু’জোড়া, শিয়ালদহ ও বর্ধমানের মধ্যে এক জোড়া এবং শিয়ালদহ ও কাটোয়ার মধ্যে একজোড়া ইএমইউ বাতিল থাকবে। শিয়ালদহ ও জঙ্গিপুরের মধ্যে বাতিল থাকবে এক জোড়া মেমু।

২৮ ও ২৯ মে, ২০২২ শনি ও রবিবার: এই দু’দিন ব্যান্ডেলে সব ইএমইউ, মেমু ও প্যাসেঞ্জার ট্রেন বাতিল থাকবে।

৩০ মে, ২০২২ সোমবার: হাওড়া থেকে বর্ধমান, কাটোয়া ও ব্যান্ডেলের উদ্দেশে প্রথম ইএমইউ ছাড়বে দুপুর ২.২০, ২.৩০ ও ২.৪০ মিনিটে।

বর্ধমান, কাটোয়া ও ব্যান্ডেল থেকে হাওড়ার উদ্দেশে প্রথম লোকাল ট্রেনগুলো ছাড়বে দুপুর ২.৪০, ২.৪৫ ও ৩.১০ মিনিটে।

কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের উদ্দেশে প্রথম লোকাল ছাড়বে দুপুর ১.১৫ ও ৪.০৮ মিনিটে।

ব্যান্ডেল থেকে নৈহাটি ও কাটোয়ার উদ্দেশে প্রথম লোকাল ছাড়বে বিকেল ৩.৪১ ও ৪.৩০ মিনিটে।

যে এক্সপ্রেস ট্রেনগুলো ওই দিনে বাতিল থাকছে: বিশ্বভারতী প্যাসেঞ্জার, আসানসোল-শিয়ালদহ এক্সপ্রেস, মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস, ময়ুরাক্ষী এক্সপ্রেস, আজমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস, হুল এক্সপ্রেস, প্রথম স্বাধীন সংগ্রাম এক্সপ্রেস, কামরূপ এক্সপ্রেস, হাটেবাজারে এক্সপ্রেস, পাহাড়িয়া এক্সপ্রেস। ব্যান্ডেলের উপর দিয়ে যে সব ট্রেন যাতায়াত করবে সেই সব বাতিল থাকছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)

0
0

This post was last modified on May 21, 2022 3:58 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন