বিজ্ঞাপন

দুয়ারে প্রশাসন কর্মসূচির ঘোষণা মমতার, ডিসেম্বর-জানুয়ারি রাজ্য জুড়ে

দুয়ারে প্রশাসন কর্মসূচির ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাধারণ মানুষের দাবি-সমস্যা মেটাতে ব্লকে ব্লকে বিশেষ শিবির করতে চলেছে রাজ্য প্রশাসন।
বিজ্ঞাপন

এ দিন সরকারি সভায় যাওয়ার পথে গাড়ি থামিয়ে মুখ্যমন্ত্রী যান একটি গ্রামে। সেখানে গৃহস্থের উঠোনে রাখা দড়ির খাটিয়ায় বসেন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: দুয়ারে প্রশাসন কর্মসূচির ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাধারণ মানুষের দাবি-সমস্যা মেটাতে ব্লকে ব্লকে আগামী মাস থেকে বিশেষ শিবির করতে চলেছে রাজ্য প্রশাসন। সোমবার বাঁকুড়ায় খাতড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, আগামী ১ ডিসেম্বর থেকে গাঁধীজির তিরোধান দিবস ৩০ জানুয়ারি পর্যন্ত রাজ্য জুড়ে ‘দুয়ারে প্রশাসন’ কর্মসূচি নেওয়া হচ্ছে।

মমতা এ দিন বলেন, ‘‘ব্লকে-ব্লকে যে পরিষেবা দেওয়ার কাজ পড়ে রয়েছে, তা ওই দু’মাসে দেওয়ার চেষ্টা করতে হবে। প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৩টে পর্যন্ত শিবির চলবে। থাকবেন বিভিন্ন দফতরের আধিকারিকেরা। যদি কেউ কিছু দাবি করেন, তিনি যোগ্য হলে তা দিতে হবে। যদি এখনই না দেওয়া সম্ভবপর হয়, তাহলে তাঁদের প্রয়োজনীয়তা অনুযায়ী তালিকা তৈরি করে ধাপে ধাপে দিতে হবে।’’


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

এ দিন সরকারি সভায় যাওয়ার পথে গাড়ি থামিয়ে মুখ্যমন্ত্রী যান একটি গ্রামে। সেখানে গৃহস্থের উঠোনে রাখা দড়ির খাটিয়ায় বসেন তিনি।

বাঁকুড়া ১ ব্লকের চতুর্ডিহি গ্রামে এক আদিবাসী বাড়িতে অমুত শাহ মধ্যাহ্নভোজন করেছিলেন গত ৫ নভেম্বর। এ দিন তা নিয়ে মমতা টিপ্পনী কেটেছেন। তাঁর কথায়, ‘‘আমিও এ দিন এক আদিবাসী বাড়িতে পরিকল্পনা ছাড়াই গিয়েছিলাম। কিন্তু কেন্দ্রীয় সরকারের নেতাদের মতো ফাইভ স্টার হোটেল থেকে বাসমতী চালের ভাত নিয়ে গিয়ে, তাঁদের বাড়ি রং করিয়ে, স্যানিটাইজ় করিয়ে লোক দেখাতে যাইনি। কয়েক দিন আগে মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দেখানোর জন্য এসেছিলেন। বাইরে তৈরি করা খাবার এনে খেয়েছেন। বাইরে থেকে রান্নার ব্রাহ্মণ এনেছিলেন।’’


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

মমতা কী বললেন

 

0
0

This post was last modified on November 24, 2020 3:43 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন