বিজ্ঞাপন

Bhagabangola: ধর্ষণের প্রমাণ না দিলে ‘ডান্ডা মেরে ঠান্ডা করা’র হুমকি

Bhagabangola তৃণমূলের এক ব্লক সভাপতি হুমকি দিয়ে মহা ফ্যাসাদে পড়েছেন। বামেদের দেওয়া হুমকির জেরে তিনি বিতর্কের কেন্দ্রে। দল তাঁর সেই হুমকির কোনও দায়িত্ব নেয়নি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Bhagabangola তৃণমূলের এক ব্লক সভাপতি হুমকি দিয়ে মহা ফ্যাসাদে পড়েছেন। বামেদের দেওয়া হুমকির জেরে তিনি বিতর্কের কেন্দ্রবিন্দুতে। যদিও দল তাঁর সেই হুমকির কোনও দায়িত্ব নেয়নি। এমনকি, দলের শীর্ষ এক নেতার দাবি, ছোটখাটো ব্লকের নেতাদের তিনি চেনেন না।

হাঁসখালিতে এক নাবালিকার গণধর্ষণ ও মৃত্যুর ঘটনার প্রতিবাদে শুক্রবার মুর্শিদাবাদের ভগবানগোলায় মিছিল করে বামেরা। সেই মিছিলের প্রেক্ষিতে বামেদের আক্রমণ করেন ভগবানগোলার তৃণমূল ব্লক সভাপতি আফরোজ সরকার। তিনি একটি ভিডিওবার্তা নেটমাধ্যমে প্রকাশ করেছেন। পরে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘যদি বেশি বাড়াবাড়ি করে, ঠান্ডা করে দেব। রাজ্য সরকার বা মমতা ব্যানার্জি সম্পর্কে বেশি কথা বললে, আমি মাঠে নেমে ডান্ডা মেরে ঠান্ডা করে দেব।’’

তাঁর দাবি ধর্ষণ নিয়ে অকারণ মিছিল করছে সিপিএম। ভাইরাল ওই ভিডিওয় আফরোজ বলেন, ‘‘ধর্ষণ হলে প্রমাণ দেখান। এমনি ফালতু ফালতু একটা মিছিল করে দিচ্ছে। মমতা ব্যানার্জির নামে উল্টোপাল্টা কথা যদি বেশি বলে, তা হলে কিন্তু আমরা রাস্তায় নামব। একদম ডান্ডা দিয়ে ঠান্ডা করে দেব। এমন ঠান্ডা করব, যে বাড়ি থেকে বেরোতে পারবে না।’’ আফরোজের দাবি, তিনি দলের জন্মলগ্ন থেকেই তৃণমূলের সঙ্গে আছেন। ভাইরাল হওয়া ওই ভিডিও প্রকাশ্যে আসার পরেই তৃণমূলকে পাল্টা আক্রমণ করেছে সিপিএম।

এ দিন বিকেলে ওই ভিডিও ভাইরালের পর এ প্রসঙ্গে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, ‘‘এই সব ছোটখাটো ব্লকের সভাপতিকে আমি চিনি না। না জেনে মন্তব্যও করব না। তবে কেউ যদি এমনটা বলে থাকেন, দল তাঁর সেই মন্তব্যকে সমর্থন করে না।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 16, 2022 3:53 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন