বিজ্ঞাপন

ভবানীপুরের প্রচারে নন্দীগ্রাম ষড়যন্ত্র নিয়ে আবার বিস্ফোরক মমতা

ভবানীপুরের প্রচারে নন্দীগ্রাম ষড়যন্ত্র নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিলেন মুখ্যমন্ত্রী। তাঁর দাবি, সেখানে ষড়যন্ত্র হয়েছিল বলেই আবার তাঁকে নির্বাচনে দাঁড়াতে হল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: ভবানীপুরের প্রচারে নন্দীগ্রাম ষড়যন্ত্র নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, সেখানে ষড়যন্ত্র হয়েছিল বলেই আবার তাঁকে নির্বাচনে দাঁড়াতে হল। এদিনই উপনির্বাচনের প্রচারে নামেন তিনি। এবার বিধানসভাব নির্বাচনে নন্দীগ্রাম থেকে লড়েছিলেন তিনি। উল্টোদিকে ছিলেন, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েই নিজের দীর্ঘদিনের কেন্দ্র ছেড়ে সেখানে দাঁড়িয়েছিলেন। কিন্তু টান টান উত্তেজনার গননায় একটা সময় ঘোষণাই হয়ে গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায় জিতে গিয়েছেন। তার পরক্ষণেই জানানো হয় মমতা নন জিতেছেন শুভেন্দু।

সেখানে ছাপ্পা হয়েছে, ভোট করতে দেওয়া হয়‌নি, তৃণমূলকে হারানোর পরিকল্পনা করেই সেখানে নেমেছিল বিজেপি বলে অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। ৩ অক্টোবর ভোটের ফল। ভোটের দিন ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারের কাজ শুরু করে দিয়েছে তৃণমূল। এদিন নিজের কেন্দ্রেও কর্মীসভা করেন মমতা।

নন্দীগ্রামে তিনি ষড়যন্ত্রের বলি হয়েছেন বলে দাবি করেছেন। নন্দীগ্রামের ফলাফলকে চ্যালেঞ্জ করে আদালতে যাবে তৃণমূল কিন্তু তার আগে ভবানীপুরের উপরনির্বাচন জিতে মুখ্যমন্ত্রীর পদ নিশ্চিত করতে হবে। আপাতত লক্ষ্য ভবানীপুর কেন্দ্র। শুনে নিন কর্মীসভা থেকে আর কী কী জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়—

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 8, 2021 9:43 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন