বিজ্ঞাপন

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে, সমস্যা শ্বাসকষ্ট আর নিম্ন রক্তচাপের

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য দীর্ঘদিন ধরেই অসুস্থ। শুক্রবার সন্ধেয় শ্বাসকষ্ট এবং রক্তচাপ কমে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য দীর্ঘদিন ধরেই অসুস্থ। প্রায় গৃহবন্দী, চলতে ফিরতেও পারেন না। কিছুদিন আগেই প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য -এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে এসেছেন রাজ্যের নতুন রাজ্যপাল, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েক দিনের মধ্যেই আবার তাঁকে দেখতে হাসপাতালে ছুটতে হল মমতাকে। শুক্রবার সন্ধেয় শ্বাসকষ্ট এবং রক্তচাপ কমে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হল।

দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শুক্রবার সন্ধ্যায় তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানে সাময়িক চিকিৎসার পর কিছুক্ষণের মধ্যে তিনি কিছুটা সুস্থ বোধ করেন। শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। তবে তাঁকে বেশ কিছুক্ষণ রক্ত দেওয়া হয়।

গত বৃহস্পতিবার থেকেই শরীরের অবনতি হচ্ছিল প্রাক্তন মুখ্যমন্ত্রীর। কিন্তু ছিলেন বাড়িতেই। এর পর দলেরকাছে খবর গেলে নেতা ও চিকিৎসক ফুয়াদ হালিম গিয়ে শুক্রবার বুদ্ধবাবুকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন। সঙ্গে ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য -এর  স্ত্রী ও কন্যা।

বুদ্ধবাবুর অসুস্থতার খবর পেয়েই হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেখা করতে যান রাজ্যপাল জগদীপ ধনখড়ও। বুদ্ধবাবুকে দেখে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘হিমোগ্লোবিনের মাত্রা কমে গিয়েছেএ তাই রক্ত দিতে হচ্ছে। তবে এখানে আনার পর এখন একটু ভাল আছেন। উঠে বসেছেন। কথা বলছেন।’’

(বাংলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 8, 2019 1:20 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন