বিজ্ঞাপন

সুস্থ আছেন বুদ্ধদেব ভট্টাচার্য, রক্ত দেওয়া হয়েছে ৩ ইউনিট, খাবার-কথাবার্তা সবই স্বাভাবিক

সুস্থ আছেন বুদ্ধদেব ভট্টাচার্য। শনিবার বিকেলে এমনটা জানিয়েছেন উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষ। প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ৩ ইউনিট রক্ত দেওয়া হয়েছে।
বিজ্ঞাপন

সুস্থ আছেন বুদ্ধদেব

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুস্থ আছেন বুদ্ধদেব ভট্টাচার্য। শনিবার বিকেলে এমনটাই জানিয়েছেন দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষ।

চিকিৎসকেরা জানিয়েছেন, প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ৪ ইউনিট রক্ত দেওয়ার কথা ছিল। এখনও পর্যন্ত তাঁকে ৩ ইউনিট রক্ত দেওয়া হয়েছে। রক্ত দেওয়ার ফলে বুদ্ধবাবুর হিমোগ্লোবিনের পরিমাণ বেড়েছে। ফলে তাঁর শ্বাসকষ্টও কমেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

বাংলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে

একই সঙ্গে তাঁরা জানিয়েছেন, এ দিন খাওয়াদাওয়া করেছেন বুদ্ধবাবু। স্বাভাবিক ভাবে কথাবার্তাও বলেছেন। তবে, আগামী কয়েক দিন প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতালে রেখে চিকিৎসা করা হবে বলে জানা গিয়েছে।

শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় শুক্রবার রাতে বুদ্ধদেববাবুকে দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করতে হয়। ওই রাতেই তাঁর জন্য মেডিক্যাল বোর্ড গঠিত হয়। তাঁর শ্বাসপ্রশ্বাস স্বাভাবিক রাখার জন্যে বাইপ্যাপ পদ্ধতি অবলম্বন করা হচ্ছে। শারীরিক পরিস্থিতির একটু উন্নতি হতেই হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বুদ্ধবাবু। চিকিৎসকেরা তাঁকে এই পরিস্থিতিতে বাড়িতে যাওয়া ঠিক হবে না বলে জানিয়ে দেন।

এ দিন বুদ্ধবাবুকে হাসপাতালে দেখতে যান কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা, বিজেপি নেতা মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়-সহ অনেকেই।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 8, 2019 12:05 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন