বিজ্ঞাপন

শ্রীকান্ত মোহতা গ্রেফতার, কসবার অফিস থেকে তাঁকে তুলে নিয়ে গেল সিবিআই

শ্রীকান্ত মোহতা আটক হলেন সিবিআই-এর হাতে। বৃহস্পতিবার তাঁর অফিস থেকেই তাঁকে আটক করে নিয়ে যাওয়া হল সিজিও কমপ্লেক্সে। সেখানেই হবে জিজ্ঞাসাবাদ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: শ্রীকান্ত মোহতা গ্রেফতার হলেন সিবিআই-এর হাতে। বৃহস্পতিবার তাঁর অফিস থেকেই তাঁকে আটক করে নিয়ে যাওয়া হয় সিজিও কমপ্লেক্সে। রোজভ্যালি কাণ্ডেই জড়িয়ে গিয়েছে শ্রীকান্ত মোহতার নাম। তাঁকে জেরা করতেই তাঁর অফিসে সকালে পৌঁছেছিল গোয়েন্দাদের দল। কিন্তু বেশকিছু অসংলগ্ন কথার প্রেক্ষিতে তাঁকে আটক করে নিয়ে যাওয়া হয় সিবিআই দফতরে। এর আগেও একবার সিবিআই জেরার মুখে পড়েছিলেন শ্রীকান্ত মোহতা। কিন্তু প্রথমবার ও দ্বিতীয়বারের জেরার বয়ানে অনেক অমিল পাওয়া যেতে সন্দেহ বাড়ে গোয়ান্দাদের। শেষ পর্যন্ত জেরার শেষে গ্রেফতার হলেন এই প্রযোজক।

যা খবর রোজভ্যালির সঙ্গে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মোটা টাকার চুক্তি হয়েছিল। কিন্তু সেই চুক্তি অনুযায়ী শ্রীভেঙ্কটেশ ফিল্মস চলছিল না। তখনই রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু শ্রীকান্ত মোহতার বিরুদ্ধে অভিযোগ করেন। এবং সময়ই জানা যায় রোজভ্যালির সঙ্গে মোটা টাকার চুক্তি হয়েছে শ্রীকান্ত মোহতার সংস্থার। সেই সময় এই অভিযোগের তদন্তেই তাঁকে ডাকা হয়েছিল। কিন্তু এ দিন কী কারণে আবার তাঁকে জেরার মুখে পড়তে হল সেটা পরিষ্কার নয়।

এ দিন সিবিআই গোয়েন্দারা কসবার এক মলে শ্রীকান্ত মোহতার অফিসে ঢুকতে চাইলে তাঁদের বাঁধা দেওয়া হয়। ডাকা হয় পুলিশ। সাময়িক সমস্যার পর অবশ্য গোয়ান্দারা প্রায় দু’ঘণ্টা তাঁকে জেরা করেন। জেরা শেষে তাঁকে নিজেদের দফতরে নিয়ে যায় সিবিআই আধিকারিকরা।  জানা যাচ্ছে চিটফান্ড কাণ্ডে খুব দ্রুত চার্জশিট পেশ করবে সিবিআই। তার আগে সব তারগুলোকে একত্রিত করতে চাইছে কেন্দ্রীয় গোয়েন্দা দফতর।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on January 24, 2019 4:24 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন