বিজ্ঞাপন

পিসি সরকারের বাড়িতে সিবিআই হানা, খতিয়ে দেখা হচ্ছে চিটফান্ড যোগ

পিসি সরকারের বাড়িতে সিবিআই হানা দিল শুক্রবার সকালে। এ দিন হঠাৎই হানা দেয় সিবিআইয়ের বেশ কয়েক জন অফিসার। কিন্তু কেন তা জানা যায়নি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: পিসি সরকারের বাড়িতে সিবিআই হানা দিল শুক্রবার সকালে। এ দিন হঠাৎই হানা দেয় সিবিআইয়ের বেশ কয়েক জন অফিসার। কিন্তু কেন এই আগমন তা নিয়ে কোনও সঠিক তথ্য এখনও পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে কোন ও চিটফান্ড যোগাযোগের কারণেই এই তদন্ত।

সকাল প্রায় এগারোটা থেকে তল্লাশি শুরু হয় জুনিয়র পিসি সরকারের মুকুন্দপুরের বাড়িতে। একসময় এক চিটফান্ড সংস্থার সঙ্গে যুগ্মভাবে রেস্টুরেন্টের ব্যবসা শুরু করেছিলেন পিসি সরকার জুনিয়র। সেই সময় বেশকিছু টাকা-পয়সার লেনদেন হয়েছিল দুই পক্ষের মধ্যে। তার  বাইরে আর কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছে সিবিআই।


(
আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

 সম্প্রতি রাজ্যে নতুন করে চিট ফান্ড সংক্রান্ত তদন্তে জোর দিতে শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। প্রথম থেকেই তদন্তে উঠে এসেছিল অনেক বড় নাম। সেই তালিকায় নতুন সংযোজন ম্যাজিশিয়ান।

জানা যাচ্ছে টাওয়ার গ্রুপের সঙ্গে ব্যবসায়ীক লেনদেন হয়েছিল তাঁর। সেই নথী খতিয়ে দেখা হচ্ছে। চুক্তির বাইরেও কিছু লেনদেন হয়েছে কিনা সেটাও নজরে রয়েছেন তদন্তকারী অফিসারদের।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 29, 2021 9:14 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন