বিজ্ঞাপন

Rujira Narula-র বাড়িতে হাজির সিবিআই, আবারও জেরার মুখে

যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় ব্যস্ত ত্রিপুরা র‍্যালি নিয়ে তখনই তাঁর স্ত্রীকে (Rujira Narula) জেরা করতে হাজির সিবিআই। এই নিয়ে দ্বিতীয়বার জেরার মুখে পড়তে হল তাঁকে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় ব্যস্ত ত্রিপুরা র‍্যালি নিয়ে তখনই তাঁর স্ত্রীকে (Rujira Narula) জেরা করতে হাজির সিবিআই। এই নিয়ে দ্বিতীয়বার জেরার মুখে পড়তে হল তাঁকে। কয়লা পাচার কাণ্ডে জড়িয়ে গিয়েছে অভিষেক ও তাঁর স্ত্রীর নাম। জেরার মুখে পড়তে হয়েছে অভিষেককেও। দিল্লি গিয়ে তিনি হাজিরা দিয়ে এসেছেন। রুজিরাকে দিল্লিতে ডাকা হলেও ছোট বাচ্চা ও কোভিডের কারণ দেখিয়ে তিনি যাননি। তাঁকে জেরা করতে সে কারণে বাড়িতে পৌঁছল সিবিআই। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ তাঁদের বাড়ি ‘শান্তিনিকেতন’এ পৌঁছয় সিবিআই-এর ৮ সদস্যের একটি দল।

গত বছর মার্চেও তাঁকে জেরার মুখে পড়তে হয়েছিল। সেবারও এই বাড়িতেই পৌঁছেছিল সিবিআই। তবে সেদিনের জেরার পর সন্তুষ্ট ছিলেন না সিবিআই অফিসাররা। সে কারণে দ্বিতীয়বার জেরার মুখে পড়তে হল তাঁকে। দু’বার সিবিআই-এর মুখোমুখি হয়েছেন অভিষেকও। এর পর অভিষেক ও রুজিরার পক্ষ থেকে দিল্লি হাইকোর্টে আবেদন জানানো হয়, যাতে কলকাতার অফিসে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। সেই আবেদনে সাড়া দেয় দিল্লি হাইকোর্ট।

এই কয়লা পাচার মামলায় জড়িয়েছে রুজিরার বোন মেনকা, তাঁর স্বামীও শ্বশুরের নামও। ২০২১-এর মার্চে যখন রুজিরাকে জিজ্ঞাসাবাদ করা হয় তখন তাঁর বোনকেও সিবিআই-এর প্রশ্নের মুখে পড়তে হয়। সেই সময় নিজাম প্যালেসে হাজিরা দিতে হয় মেনকার স্বামী-শ্বশুরকেও। এদিনের জেরার পর জানা যাবে আদৌ সিবিআই সন্তুষ্ট হল কিনা।

কয়লা পাচারে জড়িয়ে গিয়েছে ১৩০০ কোটি টাকার আর্থিক লেনদেন। যার অনেকটাই গিয়েছে এর সঙ্গে যুক্ত প্রভাবশালীদের বিদেশি ব্যাঙ্কের খাতায়। আর তা থেকেই উঠে এসেছে রুজিরার নাম।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on June 14, 2022 2:40 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন