বিজ্ঞাপন

রাজ্যে ফের ৬২ জনের মৃত্যু করোনায়, চিন্তার ভাঁজ স্বাস্থ্য দফতরের কপালে

রাজ্যে ফের ৬২ জনের মৃত্যু করোনায়, গত সোম এবং মঙ্গলবার ৬২ জন করে মারা গিয়েছিলেন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৪ হাজার ৬০৬।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: রাজ্যে ফের ৬২ জনের মৃত্যু করোনায়, চিন্তার ভাঁজ স্বাস্থ্য দফতরের কপালে। গত সোম এবং মঙ্গলবার ৬২ জন করে মারা গিয়েছিলেন। বুধবার ৬১ জন মারা যাওয়ার পর বৃহস্পতিবার ফের ৬২ জনের মৃত্যু হল। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তও হয়েছেন ৩ হাজার ১৯৬ জন। আক্রান্তের সংখ্যা সব মিলিয়ে ২ লাখ ৩৭ হাজার ৮৬৯। সক্রিয় আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ২৫ হাজার ২২১। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৪ হাজার ৬০৬। তবে এখনও পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। বৃহস্পতিবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যের করোনাচিত্র এমনটাই।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

গত ২৪ ঘণ্টাতে যে ৬২ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৪ জন বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ২০, হাওড়ায় ৭, হুগলিতে ২, দক্ষিণ ২৪ পরগনায় ২, পূর্ব বর্ধমানে ১, পশ্চিম বর্ধমানে ৩, পশ্চিম মেদিনীপুরে ৬, পূর্ব মেদিনীপুরে ১, ঝাড়গ্রামে ১, বাঁকুড়ায় ২, নদিয়ায় ১, উত্তর দিনাজপুরে ২ এবং কোচবিহারে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।

রাজ্যে ফের ৬২ জনের মৃত্যু করোনায়, তবে সুস্থতার হার ৮৭.৪৬ শতাংশ। গত কয়েক দিনে এই হার বেশ খানিকটা কমে গিয়েছিল। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২ লাখ ৮ হাজার ৪২ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ৩ হাজার ১৪ জন। কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪২২ জন।

সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে প্রায় সাড়ে ২ লাখ ৮ হাজার মানুষ ছাড়া পেলেও এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ২২১। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৪ হাজার ৬৫০জন। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ২৯ লক্ষ ৬৭ হাজার ৯৩৯টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪৩ হাজার ৪৩২টি টেস্ট হয়েছে। এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৭ হাজার ৬৬২ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ২ হাজার ৪৩৫ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 24, 2020 9:12 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন