বিজ্ঞাপন

করোনা পজিটিভ অ্যাকটিভ রোগীর সংখ্যা রাজ্যে ৩৮, নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী

করোনা পজিটিভ অ্যাকটিভ রোগীর সংখ্যা রাজ্যে ৩৮। শুক্রবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিজ্ঞাপন

করোনা পজিটিভ অ্যাকটিভ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনা পজিটিভ অ্যাকটিভ রোগীর সংখ্যা রাজ্যে ৩৮। শুক্রবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ জন।

তবে, গত ২৪ ঘণ্টায় করোনায় কোনও মৃত্যুর কথা নবান্ন জানায়নি। নাইসেড সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত এ রাজ্যের ৫৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ৪০টি নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

এ দিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, উত্তরবঙ্গের একটি পরিবারের আরও পাঁচ জন করোনা-পজিটিভ হয়েছে বলে শোনা যাচ্ছে, চূড়ান্ত রিপোর্ট এলে তা জানানো হবে। স্বাস্থ্য ভবন সূত্রের খবর, উত্তরবঙ্গে করোনা-আক্রান্ত হয়ে যে মহিলার মৃত্যু হয়েছিল তাঁর সংস্পর্শে আসায় কালিম্পঙের বাসিন্দা ছ’জনের নমুনা পরীক্ষার রিপোর্ট শেষ পর্যন্ত পজিটিভই হয়েছে।

আইডি হাসপাতালের চিকিৎসকদের একাংশ জানিয়েছেন, আক্রান্ত যে সাতজনের নমুনা পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার নেগেটিভ এসেছিল, দ্বিতীয় দফায় এ দিন তাঁদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 4, 2020 1:41 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন