বিজ্ঞাপন

করোনা আক্রান্ত জ্যোতিপ্রিয় মল্লিক ভর্তি বাইপাসের ধারের একটি হাসপাতালে

করোনা আক্রান্ত জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mallik) ভর্তি  হাসপাতালে। সম্প্রতি সামান্য উপসর্গ দেখা গিয়েছিল তাঁর। সে কারণেই কোভিড-১৯ পরীক্ষা করান এবং তার ফল পজিটিভ আসে এদিন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: করোনা আক্রান্ত জ্যোতিপ্রিয় মল্লিক ভর্তি  হাসপাতালে। সম্প্রতি সামান্য উপসর্গ দেখা গিয়েছিল তাঁর। সে কারণেই কোভিড-১৯ পরীক্ষা করান এবং তার ফল পজিটিভ আসে এদিন। এখনও হালকা উপসর্গ রয়েছে তাঁর। পরীক্ষার ফল আসার সঙ্গে সঙ্গেই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে দেয় তাঁর পরিবার। তাঁরা মন্ত্রীর স্বাস্থ্য নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছেন না বলেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

রাজনৈতিক নেতা-নেত্রীদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। কারণ তাঁরা রাস্তায় নেমে মানুষের মধ্যে গিয়ে কাজ করছেন। যে কারণে ঝুঁকিও বাড়ছে তাঁদের আক্রান্ত হওয়ার। এর আগে তৃণমূলের আর এক মন্ত্রী সজিত বসুও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি এখন সুস্থ। বাড়িও ফিরে গিয়েছেন তিনি।

এদিকে রাজ্য করোনা পরিস্থিতি এখনও উদ্বেগজনক। যদিও সুস্থতার হার অনেক বেড়েছে কিন্তু আক্রান্তও বাড়ছে। তবে সুস্থ হওয়ার খবরে স্বস্তি দেখা দিয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ৩,০৮৭। সুস্থ হয়েছেন ৩,২০৭ জ‌ন। একদিনে মৃতের সংখা ৫২। সংক্রমণের হার ৬.৬৫ শতাংশ।

পশ্চিমবঙ্গের পরিস্থিতি এখনও খুব আশার আলো দেখাচ্ছে না। যখনই মনে হচ্ছে কিছুটা কমের দিকে তখনই বেড়ে যাওয়ার ইঙ্গিত দিচ্ছে পরিসংখ্যান। গত ৩১ অগস্ট থেকে প্রতিদিন সংক্রমণের হার তিন হাজারের নিচে ছিল। কিন্তু শনিবার তা তিন হাজারের গণ্ডি পেরিয়ে যায় এবং রবিবারও তা বজায় থাকে।

রবিবারের হিসেবে রাজ্যে মোট আক্রান্ত ১,৮০,৭৮৮ জন। এখনও আক্রান্ত হয়ে রয়েছেন ২৩,২১৮-ন। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ৩,৫৬২ জনের। মোট সুস্থ হয়ে ফেরার সংখ্যা ১,৫৪,০০৮ জন। সুস্থতার হার ৮৫.১৯ শতাংশ।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 7, 2020 1:28 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন