বিজ্ঞাপন

দেবশ্রী রায়কে দেখা গেল মাসখানেক বাদে, বিজেপি দফতরের পর এ বার বিধানসভা

দেবশ্রী রায়কে দেখা গেল ফের। মাসখানেকের মাথায়। শেষ বার দেখা গিয়েছিল নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে। সেটা ছিল ১৪ অগস্ট। বুধবার তাঁকে দেখা গেল বিধানসভায়।
বিজ্ঞাপন

দেবশ্রী রায়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দেবশ্রী রায়কে দেখা গেল ফের। মাসখানেকের মাথায়। শেষ বার দেখা গিয়েছিল নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে। সেটা ছিল ১৪ অগস্ট। তার পর লোকসমক্ষে আর দেখা যায়নি রায়দিঘির তৃণমূল বিধায়ককে। মাসখানেক পরে বুধবার তাঁকে দেখা গেল বিধানসভায়।

রাজনৈতিক মহল সূত্রে জানা গিয়েছে, এ দিন তিনি বিধানসভায় গিয়েছিলেন প্রিভিলেজ কমিটির বৈঠকে যোগ দিতে। তবে সদ্য শেষ হওয়া বিধানসবা অধিবেশনে এক দিনও হাজিরা দেননি রায়দিঘির বিধায়ক।

এই সংক্রান্ত  আরও খবরের জন্য ক্লিক করুন

গত ১৪ অগস্ট দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগ দেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ওই দিনই দেবশ্রীকে দেখা গিয়েছিল সেখানে। তিনিও বিজেপিতে যোগ দিতে গিয়েছিলেন বলে জানা যায়। পরে শোভন-বৈশাখীর আপত্তিতে তা আটকে যায়।

এর পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেন দেবশ্রী। ফলে বিজেপিতে যিনি যাওয়ার জন্য পা বাড়িয়েছিলেন, তিনি কেন ফের তৃণমূল বিধায়ক হিসাবে স্ট্যান্ডিং কমিটির বৈঠকে? তা হলে কি তাঁর বিজেপিতে যাওয়ার আর কোনও সম্ভাব‌না নেই? জল্পনা জোরদার রাজ্য রাজনীতিতে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 12, 2019 1:40 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন