বিজ্ঞাপন

করোনায় মৃত্যু ইনস্পেক্টরের, কলকাতা পুলিশের শোকজ্ঞাপন টুইটারে

করোনায় মৃত্যু ইনস্পেক্টরের, কলকাতা পুলিশ টুইটারে শোকজ্ঞাপন করল। অভিজ্ঞান মুখোপাধ্যায় নামের ওই ইনস্পেক্টর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।
বিজ্ঞাপন

অভিজ্ঞান মুখোপাধ্যায়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: করোনায় মৃত্যু ইনস্পেক্টরের, কলকাতা পুলিশ টুইটারে শোকজ্ঞাপন করল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিজ্ঞান মুখোপাধ্যায় নামের ওই ইনস্পেক্টর করোনা আক্রান্ত হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়। এই নিয়ে কলকাতা পুলিশের চার কর্মী করোনায় মারা গেলেন।

অভিজ্ঞান ট্রাফিক ডিপার্টমেন্টের ইকুইপমেন্ট সেলের ওসি ছিলেন। তাঁর বাড়ি কড়েয়া থানা এলাকায়। কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, করোনার উপসর্গ নিয়ে কয়েক দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিজ্ঞান। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে নেগেটিভ আসে। আরও পরীক্ষা করা হলেও ফল আসে একই।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

অন্য দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এর পর তাঁর লালারসের নমুনা ফের এক বার পরীক্ষা করা হয়। এ বার সেই রিপোর্ট পজিটিভ আসে। এর পর এ দিন সকালে করোনায় মৃত্যু ইনস্পেক্টরের, ওই হাসপাতালেই।

বাহিনীর এক গুরুত্বপূর্ণ পদাধিকারীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছে কলকাতা পুলিশ। টুইটারে লেখা হয়েছে, “ইনস্পেক্টর অভিজ্ঞান মুখোপাধ্যায়ের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। কলকাতা ট্রাফিক পুলিশের ইকুইপমেন্ট সেলে অফিসার-ইন-চার্জ হিসাবে তিনি কর্মরত ছিলেন। একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। প্রাণ হারালেন আজ। আমাদের এই প্রয়াত সহযোদ্ধার পরিবারের হাতে রাজ্য সরকারের স্বাস্থ্য বিমা অনুযায়ী দশ লক্ষ টাকা তুলে দেওয়া হবে শীঘ্রই। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি এবং থাকব সর্বতো ভাবে।”


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 24, 2020 9:28 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন