বিজ্ঞাপন

শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, বুধবার বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়

শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, তার জেরে দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বুধবার বৃষ্টি হবে বলে জানাল আবহাওয়া দফতর। বঙ্গোপসাগরের উপরে ঘনীভূত নিম্নচাপ শক্তি বাড়াচ্ছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, তার জেরে দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বুধবার বৃষ্টি হবে বলে জানাল আলিপুর আবহাওয়া দফতর। বঙ্গোপসাগরের উপরে ঘনীভূত হওয়া ওই নিম্নচাপ ক্রমশই শক্তি বাড়াচ্ছে।

তবে, দক্ষিণ এবং পশ্চিমের জেলাগুলিতে ভারী বৃষ্টির সতর্কতা জারি হলেও, তুলনায় কম বৃষ্টি হবে কলকাতায়। আগামী ২৪ ঘণ্টায় নিম্নচাপের শক্তি আরও বাড়বে।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

মঙ্গলবার থেকেই উপকূলের জেলাগুলিতে ভারী বৃষ্টি শুরু হয়েছে। এ দিন সকাল থেকেই কলকাতার আকাশ ছিল মেঘলা। বিকেলের পর ঝমঝমিয়ে বৃষ্টি নামে। তবে এ দিন থেকে দক্ষিণ ২৪ পরগনা, দুই মেদিনীপুর এবং ঝাড়গ্রামে ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। কোনও কোনও এলাকায় ৭ থেকে ১১ সেন্টিমিটার বৃষ্টি হতে পারে।

বুধবার মূলত পশ্চিমের জেলাগুলিতে ভারী বৃষ্টি হবে। বর্ধমান, দুই মেদিনীপুর এবং ঝাড়গ্রামে ৭ থেকে ২০ সেন্টিমিটার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার এই জেলাগুলি ছাড়াও পুরুলিয়া, বাঁকুড়াতেও বৃষ্টি হবে। নিম্নচাপের জেরে নদীর জলস্তর বাড়ার পাশাপাশি সমুদ্রেও জলচ্ছ্বাসও হবে। মৎস্যজীবীদের আগামী বৃহস্পতিবার পর্যন্ত সমুদ্র যেতে নিষেধ করা হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন