বিজ্ঞাপন

স্পিড পোস্টে পদত্যাগ দীপক হালদারের, ডায়মন্ডহারবারের বিধায়ক তিনি

স্পিড পোস্টে পদত্যাগ দীপক হালদারের, তৃণমূল ছাড়ার তালিকায় আরও একটি নাম যুক্ত হল। ডায়মন্ডহারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: স্পিড পোস্টে পদত্যাগ দীপক হালদারের, তৃণমূল ছাড়ার তালিকায় আরও একটি নাম যুক্ত হল। ডায়মন্ডহারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার সোমবার স্পিড পোস্টে তাঁর পদত্যাগপত্র পাঠিয়ে দিলেন। তাঁর জোড়া ইস্তফাপত্রের একট পাঠানো হয়েছে তৃণমূল ভবনে। আর একটি পাঠানো হয়েছে দক্ষিণ ২৪ পরগনার জেলা তৃণমূল সভাপতি শুভাশিস চক্রবর্তীর কাছে।

তিনিও কি তাহলে ঘাস-ফুল ছেড়ে পদ্মফুলের পথে রওনা দিলেন? এক সময় দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূলের শক্ত ঘাটি তৈরি করতে বড় ভূমিকা নিয়েছিলেন দীপক হালদার। তবে বাকিদের মতই দীপকের সঙ্গেও দলের দূরত্ব বাড়ছিল। বিরক্ত ছিলেন তিনি। তিনি বিধায়ক হয়েও বার বার অপমানিত হওয়ার কথা জানিয়েছিলেন।

২০১১-তে ডায়মন্ডহারবার থেকে জিতে বিধায়ক হন তিনি। দল থেকে এক সময় বহিঃষ্কৃতও হয়েছিলেন তিনি। যদিও তার পর আবারও ডায়মন্ডহারবার থেকে দাঁড়িয়ে জয় তুলে নেন দীপক হালদার। যে কারণে ধরেই নেওয়া যায় নিজের এলাকায় যথেষ্ট প্রভাবশালী তিনি। এবার সেই প্রভাবই হাতছাড়া হয়ে গেল তৃণমূলের।

ডায়মন্ডহারবার থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় সাংসদ হওয়ার পর  দীপক হালদারের গুরুত্ব অনেকটাই কমে যায় বলে মনে করা হচ্ছে যা তিনি মেনে নিচে পারেননি। এদিন তিনি জানান, ‘‘দীর্ঘ সম্পর্কের শেষ হল।’’ তবে তিনি কোন দলে যাবেন তা তিনি স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলেই ঠিক করবেন বলে জানিয়েছেন তিনি।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 28, 2021 2:48 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন