বিজ্ঞাপন

গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, মধ্যরাতে উদ্ধার বৃদ্ধার দেহ

গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, মধ্যরাতে সেখান থেকেই উদ্ধার হল এক বৃদ্ধার দেহ। আগুন নিয়ন্ত্রণে দমকলের ১০টি ইঞ্জিন  ঘটনাস্থলে পৌঁছয়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, মধ্যরাতে সেখান থেকেই উদ্ধার হল ওই বহুতলেরই বাসিন্দা এক বৃদ্ধার দেহ। মধ্য কলকাতার গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের একটি বাড়িতে শুক্রবার রাতে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে দমকলের ১০টি ইঞ্জিন  ঘটনাস্থলে পৌঁছয়।

পুলিশ জানিয়েছে, মধ্যরাতে আগুন নিয়ন্ত্রণে আসার পর ওই বহুতল থেকে এক বৃদ্ধার দেহ উদ্ধার হয়। তবে তাঁর পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।  আগুনের আতঙ্কে একটি শিশুও উপর থেকে নীচে  পড়ে গিয়েছে। তাকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশঙ্কাজনক অবস্থা তার।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশ জানায়, গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন লেগেছিল, ছ’তলা ওই বাড়িটিতে ৫০-৬০ জন আবাসিক থাকেন। কিছু অফিসও রয়েছে। আগুন লাগার পরে ওই আবাসিকেরা বহুতলের ছাদে উঠে আটকে পড়েন। দমকলকর্মীরা তখন ওই বাড়িটির পাশের একটি বহুতলে উঠে মই দিয়ে তাঁদের উদ্ধারের কাজ শুরু করেন।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মিটার বক্স থেকে আগুন ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে ধোঁয়ায় ভরে যায় গোটা বাড়ি। তাতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। আবাসিকেরা জানান, বাড়িটি বহু পুরনো। তাতে ওঠানামার জন্য একটি মাত্রই সিঁড়ি রয়েছে। সেখান দিয়েই আবাসিকেরা প্রথমে হুড়মুড়িয়ে নামা শুরু করেন। কিন্তু ধোঁয়ার কারণে কিছু দেখতে না পেয়ে আগুনের হাত থেকে বাঁচতে তাঁরা বহুতলের ছাদে উঠে আটকে পড়েন।

এর পর দমকলকর্মীরা দুই বাড়ির মাঝে মই রেখে আবাসিকদের উদ্ধারের কাজ শুরু করেন। রাত ১২টার পরে আগুন অনেকটা নিয়ন্ত্রণে আসে বলে দমকলের তরফে দাবি করা হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 17, 2020 4:24 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন