বিজ্ঞাপন

টালা ব্রিজে বাস বন্ধ রবিবার থেকে, চলবে না বেশি ভারী গাড়িও

টালা ব্রিজে বাস বন্ধ রবিবার থেকে, এমনকি চলবে না কোনও ভারী গাড়িও। সমস্ত রুটই হয় ঘুরিয়ে দেওয়া হয়েছে। নয়তো ব্রিজের আগেই শেষ করে দেওয়া হচ্ছে।
বিজ্ঞাপন

টালা ব্রিজে বাস বন্ধ রবিবার থেকে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: টালা ব্রিজে বাস বন্ধ রবিবার থেকে, এমনকি চলবে না কোনও ভারী গাড়িও। সমস্ত রুটই হয় ঘুরিয়ে দেওয়া হয়েছে। নয়তো ব্রিজের আগেই শেষ করে দেওয়া হচ্ছে। পুজোর আগে এমন ব্যবস্থায় উত্তর কলকাতার সঙ্গে উত্তর শহরতলির যোগাযোগ রীতিমতো বিধ্বস্ত হয়ে পড়বে বলেই আশঙ্কা।

টালা ব্রিজের স্বাস্থ্য খারাপ। ওই সেতু পরীক্ষা করে এমনটাই জানিয়েছিলেন ইঞ্জিনিয়াররা। প্রথমে ঠিক ছিল সমস্ত ভারী গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হবে। কিন্তু বৃহস্পতিবার কলকাতা পুলিশ বাস বন্ধের সিদ্ধান্ত নেয়নি। পরে নবান্নে সিদ্ধান্ত হয়, বাস-সহ সমস্ত ভারী গাড়ি চলাচল বন্ধ হবে ওই সেতুর উপর দিয়ে।

বাংলার আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

ব্রিজ সারাই হবে। তাই আপাতত এই ব্যবস্থা। তবে, প্রশাসনের একটা অংশের দাবি, সারাইয়ের জন্য ওই ব্রিজ পুরোপুরি বন্ধ করা হতে পারে। সে কারণেই ছোট গাড়ির জন্য বিকল্প পথও খোঁজা শুরু হয়েছে। পুলিশের একটি সূত্রের মতে, চিৎপুরের কাছে রেললাইনের উপর লেভেল ক্রসিং তৈরি করে ব্রিজের গা ঘেঁষে রাস্তা বার করা যায় কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে সে ক্ষেত্রে রেলের অনুমতি লাগবে। তা নিয়ে কথাও হবে।

পুলিশ জানিয়েছে, রবিবার থেকেই ব্রিজে ছোট গাড়ির গতিবেগ ১০ কিলোমিটারে বেঁধে দেওয়া হয়েছে। ব্রিজে যাতে গাড়ি না দাঁড়ায় তা নিশ্চিত করতে নজরদারি থাকবে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 29, 2019 1:36 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন