বিজ্ঞাপন

এক দিনে রাজ্যে করোনায় মৃত ১২ জন, নতুন করে আক্রান্ত ৪৫৪

এক দিনে রাজ্যে করোনায় (Coronavirus) মৃত ১২, নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৫৪ জন। শনিবার সন্ধ্যার বুলেটিন অনুযায়ী, রাজ্যে মোট আক্রান্তের সংখ্যাটা ১০ হাজার ৬৯৮।
বিজ্ঞাপন

এক দিনে রাজ্যে করোনায় মৃত ১২

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এক দিনে রাজ্যে করোনায় মৃত ১২, নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৫৪ জন। শনিবার সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দফতর যে বুলেটিন প্রকাশ করেছে, সেখানে দেখা গিয়েছে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যাটা ১০ হাজার ৬৯৮।

এ দিনের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৪৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ৫৪২ জন।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গিয়েছেন ১২ জন। সব মিলিয়ে এ রাজ্যে শনিবার পর্যন্ত মৃতের সংখ্যা ৪৬৩। এর আগে কো-মর্বিডিটিতে ৭২ জন মারা গিয়েছেন বলে স্বাস্থ্য দফতর জানিয়েছিল। দীর্ঘ দিন ধরেই মৃতের সংখ্যার সঙ্গে ওই ৭২কে আলাদা ভাবে দেখানো হত। কিন্তু গত সোমবার রাতের বুলেটিন থেকে দেখা গিয়েছে, ওই বুলেটিনে কো-মর্বিটির কোনও স্থান নেই। বরং সেই সংখ্যা মোট মৃতের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, এই মুহূর্তে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৬৯৩ জন। তার মধ্যে কলকাতাতেই রয়েছেন ১ হাজার ৮৪৬ জন। স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে, রাজ্যে সুস্থ হওয়ার হার ৪২.৪৫ শতাংশ।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on June 13, 2020 11:58 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন