বিজ্ঞাপন

১৯ ডিসেম্বর পুরভোট, রাজ্যের প্রস্তাব মেনে নিল নির্বাচন কমিশন

১৯ ডিসেম্বর পুরভোট কলকাতা ও হাওড়ায়। এই দিনই ভোট করতে চেয়ে নির্বাচন কমিশনের কাছে আর্জি জানিয়েছিল রাজ্য সরকার। আর তাতেই স্বীকৃতি দেওয়া হল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: ১৯ ডিসেম্বর পুরভোট কলকাতা ও হাওড়ায়। এদিনই ভোট করতে চেয়ে নির্বাচন কমিশনের কাছে আর্জি জানিয়েছিল রাজ্য সরকার। মঙ্গলবার সেই আর্জিতে সারা দিয়ে পুরভোটের কথা জানিয়ে দেওয়া হল। এই দিনই সব ক’টি আসনে হবে পুরভোট। এদিন চন্দ্রিমা ভট্টাচার্য জানান, নির্বাচন কমিশন পুর ও নগরোন্নয়ন দফতরকে  ১৯ ডিসেম্বর ভোটের কথা জানিয়ে দিয়েছে। এবার সরকারিবভাবে ঘোষণা করার পালা। তিনি জানিয়েছেন, দ্রুত ভোট নিয়ে নির্বাচন কমিশন বিজ্ঞপ্তি জারি করবে।  ২০ নভেম্বর ভোট নিয়ে সর্বদলীয় বৈঠকের সম্ভাবনাও জোড়দার হয়ে উঠল নির্বাচনের দিন নিশ্চিত হওয়ার সঙ্গেই।

সর্বদল বৈঠকের পরই বিজ্ঞপ্তি জারি করে ভোটের দিন ঘোষণা করা হতে পারে।  যা জানা যাচ্ছে ২৫ নভেম্বর বিজ্ঞপ্তি জারি করা হতে পারে। কলকাতার ১৪৪ ও হাওড়ার ৫৪টি আসনে এবার পুরভোট হবে। বিজ্ঞপ্তি ঘোষণা হয়ে গেলেই প্রার্থীরা মনোনয়ন জমা দিতে শুরু করবে। ২ ডিসেম্বর মনোনয়ন জমে দেওয়ার শেষ দিন। ৩ ডিসেম্বর স্ক্রুটিনি আর ৪ ডিসেম্বর নাম প্রত্যাহারের শেষ দিন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন