বিজ্ঞাপন

কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি-র মৃত্যু দুর্ঘটনায়, মৃত আরও দুই

কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি-র (Debasree Chatterjee) মৃত্যু হল শিলিগুড়ি থেকে কলকাতায় ফেরার পথে। বৃহস্পতিবার রাতে তিনি কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি-র মৃত্যু হল শিলিগুড়ি থেকে কলকাতায় ফেরার পথে। বৃহস্পতিবার রাতে তিনি কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন। এই মুহূর্তে দেবশ্রী চট্টোপাধ্যায় কর্মরত ছিলেন রাজ্য সশস্ত্র পুলিশের ১২ ব্যাটালিয়নের কমান্ডান্ট পদে। ঘটনাটি ঘটে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে, দাদপুর থানা এল‌াকায়।

দেবশ্রী চট্টোপাধ্যায় ছিলেন কলকাতা পুলিশের ইতিহাসে প্রথম মহিলা ওসি। কলকাতায় তাঁর বাড়ি পর্ণশ্রীতে। সেখানেই ফিরছিলেন তিনি। তাঁর সঙ্গে মৃত্যু হয়েছে তাঁর গাড়ির চালক ও দেহরক্ষীর।

মনে করা হচ্ছে সারারাত গাড়ি চালানোর ফলে সকালের দিকে চোখ লেগে এসেছিল গাড়ির চালকের। আর তখনই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়।

হুগলি পুলিশের তরফে জানা গিয়েছে, শুক্রবার সকাল ছ’টা নাগাদ ঘটে এই দুর্ঘট‌না দাদপুর এলাকায়। সেখানেই এই বালিভর্তি লড়ির পিছনে গিয়ে ধাক্কা মারে তাঁদের গাড়ি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী গাড়ির গতি অত্যধিক বেশি ছিল। না হলে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা লড়িতে গিয়ে ধাক্কা মারার কথা নয়। স্থানীয় লোকেরাই পুলিশে খবর দেন।

গাড়ির চালক মনোজ সাহার বাড়ি মালদহে ও দেহরক্ষী তাপস বর্মন থাকেন কোচবিহারে। তিনজনকেই স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকের তাঁদের মৃত বলে ঘোষণা করেন। সেখানেই তাঁদের দেহের ময়না তদন্ত হবে।

তদন্ত শুরু করেছে হুগলি পুলিশ। নমুনা সংগ্রহের পাশাপাশি প্রত্যক্ষদর্শীদের বয়ানও নেওয়া হচ্ছে। কলকাতা পুলিশের তরফে টুইট করে শোকজ্ঞাপন করা হয়েছে। টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 12, 2020 1:31 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন