বিজ্ঞাপন

কলকাতায় আর প্রচার করবেন না মমতা বন্দ্যোপাধ্যায়, টুইট করলেন ডেরেক

কলকাতায় আর প্রচার করবেন না মমতা বন্দ্যোপাধ্যায় বলে জানানো হলেছে তৃণমূল নেতৃত্বের তরফে।  রবিবার তৃণমূল কংগ্রেস নেতা ডেরেক ও’ব্রায়ান টুইট করে জানা।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: কলকাতায় আর প্রচার করবেন না মমতা বন্দ্যোপাধ্যায় বলে জানানো হলেছে তৃণমূল নেতৃত্বের তরফে।  রবিবার তৃণমূল কংগ্রেস নেতা ডেরেক ও’ব্রায়ান টুইট করে জানান, মুখ্যমন্ত্রী আর কলকাতায় কোনও প্রচার করবেন না। ২৬ এপ্রিল শেষ প্রচারের দিন। সেদিন প্রতীকী মিটিং করবেন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি টুইটে লেখেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় আর কোনও প্রচার করবেন না। শুধু একটি প্রতীকী মিটিং করবেন ২৬ এপ্রিল প্রচারের শেষদিন। সব জেলায় তাঁর সব নির্বাচনী প্রচারের সময় কমানো হয়েছে। নামিয়ে আনা হয়েছে ৩০ মিনিটে।’’

গোটা দেশের সঙ্গে বাংলা জুড়েও কোভিড আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। রবিবার রাজ্যেও রেকর্ড আক্রান্তের সংখ্যা নথিভুক্ত হয়েছে। একদিনে আক্রান্ত হয়েছেন ৮,৪১৯ জন। যা রাজ্য প্রশাসনের জন্য বড় চিন্তার কারণ। তার মধ্যে যদি এই মিটিং, মিছিল চলতে থাকে তাহলে তা ভয়াবহ আকাড় নেবে। প্রথমবারের অভিজ্ঞতা থেকে খুব সহজেই সেটা বোঝা যাচ্ছে।

বিধানসভা নির্বাচন ২০২১-এৱ ঠিক মাঝখানে দাঁড়িয়ে রয়েছে রাজ্য। পাঁচ পর্যায়ের ভোট ইতিমধ্যেই হয়ে গিয়েছে। তার আগে পযর্ন্ত পুরোদস্তুর প্রচার চালিয়েছে রাজনৈতিক দলগুলো। তার পরও থামেনি। বিভিন্ন জায়গায় হাজার হাজার মানুষ নিয়ে রোড শো, র‍্যালি, মিটিং, মিছিল চলছেই। কোভিড পরিস্থিতিতে এই দৃশ্য সত্যিই আতঙ্কের। অতিমারির কথা যেন সবাই ভুলেই গিয়েছে। তার মধ্যে দ্বিতীয় ঢেউ আরও ভয়ঙ্কর রূপ নিয়েছে এসেছে। চোখের নিমেশে ছড়িয়ে পড়ছে ভাইরাস।

রবিবার মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেল, আপাতত তাঁর দল ছোট ছোট মিটিং আয়োজন করবে এবং জেলায় জেলায় যে সব মিটিং রয়েছে সেখানে তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখবেন বাকি তিন পর্যায়ের জন্য। গত সপ্তাহে নির্বাচন কমিশনকে মুখ্যমন্ত্রী অনুরোধ জানিয়েছিলেন বাকি পর্বের ভোট এক সঙ্গে করা হোক এই করোনা পরিস্থিতিতে। কিন্তু তা গ্রাহ্য হয়নি।

তার পরিবর্তে নির্বাচন কমিশন প্রচারের সময় কমানোর কথা বলে। এবং নির্বাচনের দিনের ৭২ ঘণ্টা আগে প্রচার বন্ধ করে দিতে হবে।প্রচার করা যাবে না সন্ধে ৭টা থেকে সকাল ১০টার মধ্যে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 19, 2021 2:40 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন