বিজ্ঞাপন

ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সেদিন যেদিন বিজেপি তাদের প্রার্থীর নাম ঘোষণা করল। আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন জমা দেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সেদিন যেদিন বিজেপি তাদের প্রার্থীর নাম ঘোষণা করল। শুক্রবার বেলা ২টো নাগাদ তিনি আলিপুর সার্ভে বিল্ডিংয়ে পৌঁছন। সেখানেই তিনি ভবানীপুর উপনির্বাচনের তৃণমূল প্রার্থী হিসেবে তাঁর মনোনয়ন জমা দেন। কোভিড বিধি মেনেই সব কাজ হয়। ভোটও হবে কোভিড বিধি মেনেই বলে প্রশাসনের তরফে আগাম জানিয়ে দেওয়া হয়েছে। কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে তা কোনওভাবেই বাড়তে দেওয়া যাবে না। সে কারণে সর্বত্র কোভিড বিধি মানার নির্দেশ জারি হয়েছে। তার বাইরে নন তিনিও তা বার বার প্রমাণ করেছেন।

এদিন মনোনয়ন জমা দিতে বাড়ি থেকে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছন আলিপুর সার্ভে বিল্ডিংয়ে। তাঁর সঙ্গে ছিলেন ফিরহাদ হাকিমের স্ত্রী ইসমত হাকিম, প্রযোজক নিসপাল সিং রানে, বাবলু সিং এবং মিরাজ শাহ। কোভিড বিধির কারণে মনোনয়ন জমা দেওয়ার সময় বেশি লোককে সঙ্গে রাখেননি মুখ্যমন্ত্রী। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছেন প্রিয়ঙ্কা টিবরেওয়াল ও সিপিএম-এর প্রার্থী শ্রীজীব বিশ্বাস।

এদিনও তাঁর মনোননয় জমা দেওয়াকে কেন্দ্র করে আলিপুর সার্ভে বিল্ডিংকে ঢেকে ফেলা হয়েছিল নিরাপত্তার বলয়ে। ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। একমাত্র একটি একটি কেন্দ্রেই উপনির্বাচন ঘোষণা করা হয়েছে বাংলায়। সঙ্গে দুটো কেন্দ্রে সাধারণ নির্বাচন। সেই লক্ষ্যে প্রচার শুরু করে দিয়েছেন মুখ্যমন্ত্রী। কর্মীসভা থেকে দেওয়াল লিখন চলছে জোরকদমে। সেই লক্ষ্যে রাস্তায় নেমে পড়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়, মদন মিত্ররা।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 10, 2021 9:20 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন