বিজ্ঞাপন

লেকটাউনের মিনি জয়া সিনেমা হল ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই

ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেল লেকটাউউনের মিনি জয়া সিনেমা হল। ১৫টি দমকলের ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে বলে শেষ পর্যন্ত জানা গিয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: লেকটাউনের মিনি জয়া সিনেমা হল এদিন ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেল। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছয় দমকল। ১৫টি দমকলের ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে বলে শেষ পর্যন্ত জানা গিয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ এই আগুন লাগে। কিন্তু কীভাবে এই বিধ্বংসী আগুন লাগল তা এখনও জানা যায়নি। মিনি জয়ার আগুন ছড়িয়ে পড়ে পাশের জয়া সিনেমাতেও। যে মহিলা আহত হয়েছেন জানা যাচ্ছে তিনি সিনেমা হলের দারোয়ানের স্ত্রী। আহত হয়েছেন দারোয়ানও। দু’জনেরই চিকিৎসা চলছে। জানা গিয়েছে মহিলা ৮০ শতাংশ পুড়ে গিয়েছেন।

সিনেমা হলের পাশের একটি বিউটিপার্লার থেকে এই আগুন ছড়িয়ে পড়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। এলাকার বিদ্যুৎ সংযোজক বন্ধ রাখা হয়েছে। কারণ জনবহুল এলাকায় দ্রুত ছড়িয়ে পড়ছে আগুন। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছেছে দমকলমন্ত্রী সুজিত বসু। তিনিও এই অগ্নিকাণ্ডকে বড় বলেই ব্যাখ্যা করেছেন। তিনি জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লাগবে। বিপদ যাতে আর না বাড়ে সে কারণে সব রকমের সতর্কতা নেওয়া হয়েছে বলেই জানিয়েছেন তিনি।

দীর্ঘদিন ধরেই বন্ধ সব সিনেমা হল। মাঝে খুললেও আবার তা বন্ধ করে দেওয়া হয় দ্বিতীয় ঢেউয়ের সময়। বন্ধ থাকায় বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে মানুষ। সিনেমা হল বন্ধ থাকায় তার রক্ষণাবেক্ষনও বন্ধই। রোজগার নেই। বিপুল টাকারও ব্যাপার। যে কারণে আপাতত সব সিনেমাহল গুলোরই একি অবস্থা হওয়ার কথা। এই ঘটনা সিনেমা হল কর্তৃপক্ষকে নতুন করে ভাবতে বাধ্য করবে। পাশাপাশি প্রশাসনকেও।

তবে প্রত্যক্ষদর্শীদের দাবি মিনি জয়া প্রায় পুরোই পুরে গিয়েছে। সেই হল আবার নতুন করে চালু করা মানে পুরোটাই নতুন করে তৈরি করতে হবে। এই অবস্থায় প্রচুর টাকার বিষয়। সে কারণে আশঙ্কা থাকছেই এই মিনি জয়া আর সিনেমার পসরা নিয়ে কোনও দিনও হাজির হতে পারবে কিনা।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 3, 2021 1:21 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন