বিজ্ঞাপন

কলকাতার রাস্তায় উড়ে বেড়াছে লাখ লাখ টাকা, ধরতে উদগ্রীব জনতা

কলকাতার রাস্তায় উড়ে বেড়াছে লাখ লাখ টাকা, আক্ষরিক অর্থে এমন দৃশ্যের সাক্ষী থাকল বুধবারের বিকেল। সেই টাকা ধরতে উদগ্রীব হয়ে পড়ল জনতার একাংশ।
বিজ্ঞাপন

এই বহুতল থেকে উড়ে আসে টাকা। উদগ্রীব জনতার ভিড়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কলকাতার রাস্তায় উড়ে বেড়াছে লাখ লাখ টাকা, আক্ষরিক অর্থে এমন দৃশ্যের সাক্ষী থাকল বুধবারের বিকেল। সেই টাকা ধরতে উদগ্রীব হয়ে পড়ল জনতার একাংশ। উড়ে আসা ৫০০, ২০০০ টাকার নোট পকেটস্থ করার কথা ভাবলেনও কেউ কেউ। কিন্তু, যে বহুতল থেকে টাকা উড়ে আসছিল, তার গেট বন্ধ থাকায় কেউ টাকা পকেটে পুরতে পারেননি।

এ দিন বিকেলে ধর্মতলা-ডালহৌসি লাগোয়া বেন্টিঙ্ক স্ট্রিটের একটি বহুতল থেকে আচমকায় নীচে পড়তে থাকে টাকার বান্ডিল। সব ৫০০ এবং ২০০০-এর নোটওয়ালা। সঙ্গে সঙ্গে ওই বহুতলের মেন গেট বন্ধ করে দেন নিরাপত্তারক্ষীরা। তার পর সেই টাকার বান্ডিল তাঁরা কুড়িয়ে নেন। কিন্তু পরে দেখা যায়, বেশ কয়েকটা বান্ডিল ওই বহুতলের কার্নিসে বেধে রয়েছে। পরে কেউ এক জন সেই বান্ডিলগুলো লাঠি দিয়ে নীচে ফেলার চেষ্টা করেন। এর পর বান্ডিল খুলে খোলা টাকা বাতাসে উড়তে থাকে।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

তত ক্ষণে বেন্টিঙ্ক স্ট্রিটে ভিড় জমে গিয়েছে। সকলেই হাঁ করে তাকিয়ে রয়েছেন উড়তে থাকা টাকা, পড়তে থাকা বান্ডিলের দিকে। পরে জানা যায়, এ দিন বিকেলে বেন্টিঙ্ক স্ট্রিটের ওই বহুতলে থাকা এক বাণিজ্যিক সংস্থার অফিসে হানা দিয়েছিলেন ‘ডিরেক্টরেট অব রেভিনিউ ইন্টেলিজেন্স’ (ডিআরআই)-এর অফিসারেরা। সেই তল্লাশি-অভিযানের সময়েই ওই বহুতলের ছাদের উপর থেকে টাকার বান্ডিল পড়তে থাকে।

ওই এলাকার ফুটপাথের এক দোকানদার জানান, টাকার বান্ডিল ফেলা হয়েছিল বহুতলেরই নীচের চাতাল চত্বরে। তা দেখতে পেয়েই ওই বহুতলের নিরাপত্তারক্ষীরা গেট বন্ধ করে সেই টাকার বান্ডিল কুড়োতে থাকেন। এমন দৃশ্য দেখে ভিড় জমে যায় রাস্তায়। পরে সেখানে পৌঁছয় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। তারা গিয়ে দেখে, কার্নিসে টাকার বান্ডিল তখনও বেধে রয়েছে। লাঠি দিয়ে সেই টাকা পাড়াও হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই চত্বর থেকে প্রায় ৩ লাখ ৭৪ হাজার টাকা বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে সেই টাকার মালিক কে, কেনই বা ওই টাকা উপর তেকে ফেলা হয়েছিল, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

এ দিন বিকেলে বেন্টিঙ্ক স্ট্রিটের ওই বহুতলে থাকা এক বাণিজ্যিক সংস্থার অফিসে হানা দিয়েছিলেন ‘ডিরেক্টরেট অব রেভিনিউ ইন্টেলিজেন্স’ (ডিআরআই)-এর অফিসারেরা। সেই তল্লাশি-অভিযানের সময়েই ওই বহুতলের ছাদের উপর থেকে টাকার বান্ডিল পড়তে থাকে।

0
0

This post was last modified on November 21, 2019 2:44 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন