বিজ্ঞাপন

আপাতত পুরভোট নয় রাজ্যে, করোনার জেরেই সিদ্ধান্ত কমিশনের

আপাতত পুরভোট নয় রাজ্যে, সোমবার সর্বদলীয় বৈঠক শেষে এমনটাই জানাল রাজ্য নির্বাচন কমিশন। করোনা-আতঙ্কের জেরেই যে এই সিদ্ধান্ত, সে কথাও জানিয়ে দিয়েছে তারা।
বিজ্ঞাপন

সর্বদলীয় বৈঠক থেকে বিরেয়ে আসছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আপাতত পুরভোট নয় রাজ্যে, সোমবার সর্বদলীয় বৈঠক শেষে এমনটাই জানাল রাজ্য নির্বাচন কমিশন। করোনা-আতঙ্কের জেরেই যে এই সিদ্ধান্ত, সে কথাও জানিয়ে দিয়েছে তারা।

এ দিন রাজ্য নির্বাচন কমিশনের দফতরে সর্বদলীয় বৈঠক ডাকা হয়েছিল। সেই বৈঠকের পরে বিবৃতি দিয়ে রাজ্য নির্বাচন কমিশন জানিয়ে দিয়েছে, কমিশনের সমস্ত প্রস্তুতি সারা। কিন্তু উদ্ভূত পরিস্থিতির জেরে এবং রাজ্য সরকার ও রাজনৈতিক দলগুলির সুপারিশের ভিত্তিতে আপাতত পুরভোট হচ্ছে না।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

এ বিষয়ে পরে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘করোনাভাইরাস মোকাবিলা আমাদের অগ্রাধিকার। পুরভোটও আমাদের অগ্রাধিকার। কিন্তু ভোট কিছু দিন পিছিয়ে গেলে ক্ষতি হবে না।’’

এ দিন সরোজিনী নায়ডু সরণির কমিশনের দফতরে ১০টি রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন কমিশনার, সচিব নীলাঞ্জন শাণ্ডিল্য এবং যুগ্মসচিব ইন্দ্রনীল মুখোপাধ্যায়। সেই বৈঠকে ভোট সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হওয়ার কথা থাকলেও করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কী করণীয়, তা নিয়েই আলোচনা হয়েছে।

পরে কমিশনের বিবৃতিতে বলা হয়, ‘আজ সর্বদলীয় সভার আলোচনায় সকল রাজনৈতিক দলের প্রতিনিধিরা তাঁদের বক্তব্যে করোনা রোগের পৃথিবী, দেশ ও রাজ্যব্যাপী প্রাদুর্ভাবে উদ্বেগ ব্যক্ত করলেন।’ কমিশনারের সংযোজন, ‘‘করোনা পরিস্থিতিতে কী করণীয়, তা নিয়ে সকলের মত চাইলাম। সবাই দেরি করার ব্যাপারে সহমত হয়েছেন।’’


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on March 17, 2020 2:18 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন