বিজ্ঞাপন

রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ৬ হাজারের পথে, আজও মৃত ৬২

রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ৬ হাজারের পথে, গত ২৪ ঘণ্টাতেই মারা গিয়েছেন ৬২ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৮৭০।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ৬ হাজারের পথে, গত ২৪ ঘণ্টাতেই মারা গিয়েছেন ৬২ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৮৭০। এখনও পর্যন্ত ৩ লাখ ৯ হাজার ৪১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন এ রাজ্যে। তার মধ্যে গত ২৪ ঘণ্টাতেই ৩ হাজার ৭২০ জন আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত এই সংখ্যা রেকর্ড। সক্রিয় আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ৩১ হাজার ৯৮৪। তবে এখনও পর্যন্ত ২ লাখ ৭১ হাজারেরও বেশি মানুষ করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। বৃহস্পতিবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যের করোনাচিত্র এমনটাই।

গত ২৪ ঘণ্টাতে যে ৬২ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৭ জন বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ১৪, হাওড়ায় ৬, হুগলিতে ৪, দক্ষিণ ২৪ পরগনায় ৪, পশ্চিম বর্ধমানে ৩, পশ্চিম মেদিনীপুরে ৩, পূর্ব মেদিনীপুরে ৩, বীরভূমে ১, নদিয়ায় ১, মুর্শিদাবাদে ২, মালদহে ২, জলপাইগুড়িতে ১ এবং দার্জিলিঙে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা ৬ হাজারের পথে, তবে সুস্থতার হার ৮৭.৭৭ শতাংশ। গত কয়েক দিন ধরে এই হার একটু একটু করে কমছে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২ লাখ ৭১ হাজার ৫৬৩ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ৩ হাজার ১৭৯ জন। কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৫৩৪ জন।

সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে প্রায় ২ লাখ ৭১ হাজার মানুষ ছাড়া পেলেও এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩১ হাজার ৯৮৪। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৭ হাজার ১০৬ জন।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৩৮ লক্ষ ৬১ হাজার ৯৫টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪২ হাজার ৬৫৩টি টেস্ট হয়েছে।

এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৭ হাজার ৮৩৬ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ২ হাজার ৪১৪ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 16, 2020 3:13 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন