বিজ্ঞাপন

ফের আগামী জামিনের আবেদনে রাজীব কুমার, সিবিআই কথা বলল তাঁর স্ত্রীর সঙ্গে

ফের আগাম জামিনের আবেদ‌নে রাজীব কুমার, শনিবার আলিপুর আদালতে তার শুনানি। শুক্রবার রাজীবের আইনজীবী আলিপুর জেলা বিচারকের এজলাসে আগাম জামিনের আবেদন করেন।
বিজ্ঞাপন

ফের আগামী জামিনের আবেদনে রাজীব কুমার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফের আগামী জামিনের আবেদনে রাজীব কুমার, শনিবার আলিপুর আদালতে তার শুনানি। শুক্রবার রাজীবের আইনজীবী আলিপুর জেলা বিচারকের এজলাসে আগাম জামিনের আবেদন করেন।

অন্য দিকে, এ দিনও কলকাতা এবং শহরতলির একাধিক জায়গায় রাজীবের খোঁজে তল্লাশি চালিয়েছে সিবিআইয়ের বিশেষ টিম। আলিপুরের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট বৃহস্পতিবারই জানিয়ে দিয়েছিলেন, পরোয়ানা ছাড়াই রাজ্যের গোয়েন্দা প্রধান রাজীব কুমারকে গ্রেফতার করতে পারে সিবিআই। তার পর থেকেই সিবিআইয়ের তৎপরতা যেন তুঙ্গে।

এই সংক্রান্ত  আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে

সিবিআই সূত্রে জানা গিয়েছে, এ দিন রাজীবের ৩৪ নম্বর পার্কস্ট্রিটের বাসভবনে গিয়ে তাঁর স্ত্রী সঞ্চিতা কুমারের সঙ্গে কথা বলেন এক মহিলা অফিসার। কী কথা হয়েছে, তা যদিও জানা যায়নি। একই সঙ্গে রাজীব সম্পর্কে আরও তথ্য পেতে তাঁর ঘনিষ্ঠ কয়েক জন সরকারি কর্মী-অফিসারকে নোটিস দিয়ে ডেকে পাঠিয়েছে সিবিআই।

বৃহস্পতিবার মাঝরাত থেকে রাজীবের খোঁজে বেনজির তল্লাশি চালাচ্ছে সিবিআই। ওই দিন রাতে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের একটি এবং রায়চকের একটি রিসর্টে হানা দেয় সিবিআই। লেক টাউনের একটি রিসর্ট এবং ক্যামাক স্ট্রিটের একটি বাড়িতেও এ দিন হানা দেয় সিবিআই। রাজীবের মোবাইল এখনও বন্ধ বলে জানিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার একটি সূত্র।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 21, 2019 4:04 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন