বিজ্ঞাপন

লোকাল ট্রেন চালু হচ্ছে রাজ্যের অন্যত্রও, আগামী ২ ডিসেম্বর থেকে

লোকাল ট্রেন চালু হচ্ছে রাজ্যের অন্যত্রও। গত ১১ নভেম্বর শহরতলির লোকাল ট্রেন চালু হয়েছিল। কিন্তু উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের কিছু জেলাতে ওই পরিষেবা শুরু হয়নি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: লোকাল ট্রেন চালু হচ্ছে রাজ্যের অন্যত্রও। গত ১১ নভেম্বর শহরতলির লোকাল ট্রেন চালু হয়েছিল। কিন্তু উত্তরবঙ্গের পাশাপাশি দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলাতে ওই পরিষেবা শুরু হয়নি। কিন্তু বার বার লোকাল ট্রেন চালু-র দাবি উঠতে থাকায় শেষ পর্যন্ত আগামী ২ ডিসেম্বর থেকে রাজ্যের অন্যত্র তা ফের শুরুর সিদ্ধান্ত নিল পূর্ব রেল।

পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক ভাবে হাওড়া, আসানসোল এবং মালদহ ডিভিশন মিলিয়ে মোট ৫৪টি ট্রেন চলবে। তার মধ্যে হাওড়া ডিভিশনে চলবে ৩০টি, আসানসোল ডিভিশনে ২২টি এবং মালদহ ডিভিশনে ২টি।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

লোকাল ট্রেনগুলির মধ্যে হাওড়া ডিভিশনে বর্ধমান-রামপুরহাট শাখায় চলবে ৮টি, রামপুরহাট-গুমানি শাখায় ৮টি, রামপুরহাট-দুমকা-যশিডি শাখায় ২টি, কাটোয়া-আজিমগঞ্জ শাখায় ৮টি এবং অজিমগঞ্জ-রামপুরহাট শাখায় ৪টি।

আসানসোল ডিভিশনের ২২টি ট্রেনের মধ্যে বর্ধমান-আসানসোল রুটে চলবে ৮টি, অন্ডাল-সাঁইথিয়া শাখায় ৪টি, আসানসোল-ধানবাদ শাখায় ৪টি, আসানসোল-যশিডি-ঝাঝা শাখায় ৪টি এবং অন্ডাল-যশিডি শাখায় ২টি ট্রেন চলবে। এ ছাড়াও পূর্ব রেলের মালদহ ডিভিশনে ২টি ট্রেন চলবে মালদহ-বারহাড়োয়া শাখায়।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 29, 2020 2:25 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন