বিজ্ঞাপন

স্কুটি দুর্ঘটনা, মৃত্যু হল বিমান সেবিকা ঋতিকা মজুমদারের

স্কুটি দুর্ঘটনা কেড়ে নিল এক বিমান সেবিকার প্রান। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। বেলুরের বাসিন্দা ঋতিকা। কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন তিনি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো:  স্কুটি দুর্ঘটনা কেড়ে নিল এক বিমান সেবিকার প্রান। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। বেলুরের বাসিন্দা ঋতিকা। কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন হাওড়ার বাসিন্দা দেবাদিত্য সেন। জানা যাচ্ছে তিনিই স্কুটিটি চালাচ্ছিলেন। হেস্টিংসের কাছে তাঁদের স্কুটিটি দুর্ঘটনার কবলে পড়ে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় দু’জনকেই। এদিন সকালে খবর আসে ঋতিকার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে যা জানিয়েছেন তা থেকে একটা চিত্র উঠে আসছে। স্কুটির স্পিড খুব বেশি ছিল। সেই অবস্থায় পিছন থেকে স্কুটিটিকে ধাক্কা মারে একটি লড়ি। স্পিড বেশি থাকায় লড়ির ধাক্কায় স্কুটির চাকা পিছলে যায়। যার ফলে আর স্কুটির উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। রাস্তায় ছিটকে পড়েন দু’জনে।

ঋতিকা রাস্তার মাঝখানে ছিটকে পড়ায় পিছন থেকে দ্রুত গতিতে আসা গাড়ি তাঁকে পিষে দিয়ে চলে যায়। যার ফলে মৃত্যু হয় ঋতিকার। দুর্ঘটনার পর লড়িটি সেখান থেকে পালিয়ে যায়। রাস্তার সিসি টিভি ক্যামেরা দেখে লড়িটিকে খোঁজা হচ্ছে সঙ্গে দুর্ঘটনার আসল কারণও খতিয়ে দেখা হচ্ছে।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন