বিজ্ঞাপন

রাসমঞ্চে খোল বাজালেন শুভেন্দু, গলা মেলালেন কীর্তন-হরিনামে

রাসমঞ্চে খোল বাজালেন শুভেন্দু অধিকারী। শুধু তাই নয়, তিনি গলা মেলালেন কীর্তন এবং হরিনামের সঙ্গেও। ২০১৬ সাল থেকে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের বিধায়ক।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: রাসমঞ্চে খোল বাজালেন শুভেন্দু অধিকারী। শুধু তাই নয়, তিনি গলা মেলালেন কীর্তন এবং হরিনামের সঙ্গেও।

২০১৬ সাল থেকে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের বিধায়ক। কিন্তু এত বছরে সেখানকার কোনও রাস উৎসবে দেখা যায়নি তাঁকে। সোমবার প্রথম রাসমঞ্চে খোল বাজালেন শুভেন্দু, কীর্তনে গলা মিলিয়েছেন, হরিনাম ও রাস উৎসবের মাহাত্ম্য বুঝিয়েছেন নন্দীগ্রামের বিধায়ক। সেই সঙ্গে আবারও নন্দীগ্রামবাসীর সুখে-দুঃখে পাশে থাকার বার্তা দিয়েছেন।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

কয়েক বছর ধরে নন্দীগ্রামের বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয়দের উদ্যোগে রাস উৎসব হয়। এই প্রথম সেই উৎসবের সূচনায় হাজির হলেন শুভেন্দু। তাঁকে স্বাগত জানাতে রেয়াপাড়া বড় পুল থেকে রাসমঞ্চ পর্যন্ত কয়েকশো বাইকের মিছিল হয়। সেখানে ‘ওঁ’ লেখা হলুদ পতাকাও উড়েছে। এর আগে মেদিনীপুর শহরে শুভেন্দু যখন জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে গিয়েছিলেন, সেখানেও এমন পতাকা দেখা গিয়েছিল।

এ দিন রাস উৎসবে শুভেন্দু যেন ছিলেন ভিন্ন অবতারে। মঞ্চে উঠে গোলাপের মালা এবং গেরুয়া উত্তরীয় গ্রহণ করেন তিনি। তার পরে মুখে মাস্ক পরেই খোল বাজিয়ে হরিনাম কীর্তনে গলা মেলান। নন্দীগ্রাম রাস উৎসব কমিটির তরফে শুভেন্দুকে গীতা উপহার দেওয়া হয়।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 1, 2020 3:35 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন