বিজ্ঞাপন

মাস্ক পরতে রাজি না হওয়ায় ছেলেকে খুন, থানায় আত্মসমর্পণ বাবার

মাস্ক পরতে রাজি না হওয়ায় ছেলেকে খুন করলেন বাবা! শনিবার সন্ধ্যায় এমনটাই ঘটেছে উত্তর কলকাতার শ্যামপুকুর থানা এলাকার শোভাবাজার লেনে।
বিজ্ঞাপন

মাস্ক

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মাস্ক পরতে রাজি না হওয়ায় ছেলেকে খুন করলেন বাবা! শনিবার সন্ধ্যায় এমনটাই ঘটেছে উত্তর কলকাতার শ্যামপুকুর থানা এলাকায়। এর পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন ওই যুবকের বাবা। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

শ্যামপুকুর থানা এলাকার ১ই, শোভাবাজার লেনে থাকেন বংশীধর মল্লিক।পুলিশ সূত্রে খবর, তাঁর ছেলে রাস্তায় বেরোনোর সময়ে মাস্ক পরতে কিছুতেই রাজি হননি। তার জেরেই শারীরিক প্রতিবন্ধী ছেলের গলায় দড়ি পেঁচিয়ে তাঁকে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন তিনি। পুলিশ জানিয়েছে, মৃত ছেলের নাম শীর্ষেন্দু মল্লিক। তাঁর বয়স ৪৫। ছেলেকে খুনের অভিযোগে শীর্ষেন্দুর ৭৮ বছরের বাবা বংশীধর মল্লিককে গ্রেফতার করা হয়েছে।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুরো ঘটনাটিই ঘটেছে শীর্ষেন্দুর মায়ের সামনে। ওই মহিলা গত ১৮ বছর ধরে পক্ষাঘাতগ্রস্ত হয়ে বিছানায় শয্যাশায়ী।

পুলিশ জানিয়েছে, খুন করার পরে বংশীধরবাবু থানায় এসে জানান, রোজই তিনি ছেলেকে নিয়ে বিকেলের দিকে পাড়ায় ঘুরতে বেরোতেন। এ দিন বেরোনোর সময়ে ছেলে মাস্ক পরতে না চাওয়ায় রাগের মাথায় এই ঘটনা ঘটিয়েছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, অসুস্থ স্ত্রী ও ছেলেকে নিয়ে এত বছর ধরে থাকতে থাকতে তিনি বিরক্ত হয়ে পড়েছিলেন।

বংশীধরবাবু একটি বেসরকারি সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী। তদন্তের জন্য শ্যামপুকুর থানার পাশাপাশি লালবাজারের হোমিসাইড বিভাগের গোয়েন্দারা ঘটনাস্থলে গিয়েছেন।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 21, 2020 2:12 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন