বিজ্ঞাপন

South 24 Parganas জেলার প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়

বুধবার South 24 Parganas জেলার প্রশাসনিক বৈঠকে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বাঘ ধরার জন্য বনদফতরকে শুভেচ্ছা জানান। শুনে নিন কী বলছেন মুখ্যমন্ত্রী—
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: বুধবার South 24 Parganas জেলার প্রশাসনিক বৈঠকে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বাঘ ধরার জন্য বনদফতরকে শুভেচ্ছা জানান। সঙ্গে নানান প্রাকৃতিক দুর্যোগের প্রভাব যে ভাবে পড়ে এই জেলার উপর তার পরও সেই সব কাটিয়ে ঘুরে দাঁড়িয়েছে তারা। তার জন্য এই সবের দায়িত্বে থাকা সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এর সঙ্গে জেলা জুড়ে যে সব প্রকল্পের শিলান্যাস হচ্ছে তার কথাও জানিয়েছেন তিনি। তার মধ্যে সব থেকে বেশি রয়েছে জল প্রকল্প। এ ছাড়া রাস্তা তৈরির কাজেও তৎপড়তা দেখাচ্ছে রাজ্য সরকার। জেনে তিন কী কী প্রকল্প হচ্ছে দক্ষিণ ২৪ পরগনা জেলায়।

এই মিটিংয়ে রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়েও বার্তা দেন তিনি। কারণ রাজ্যে বাড়ছে কোভিড সংক্রমণ। সঙ্গে বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা। তার মধ্যে এমন কোনও অনুষ্ঠান না করার বার্তাই দেন মুখ্যমন্ত্রী। তিনি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার নির্দেশ দেন যাতে কোভিড পরিস্থিতিতে সব প্রোটোকল মানা হয়। নতুন বছরে রাজ্যে তৈরি হবে কনটেন্টমেন্ট জোন। কোভিড বাড়লে বন্ধ হতে পারে স্কুল। স্বাস্থ্যসচিবের কাছে রাজ্যের কোভিড পরিস্থিতিও জানতে চান। প্রয়োজনে লোকাল ট্রেন চালানো নিয়ে ভাবনা-চিন্তা করা হবে। ওয়ার্কফ্রম হোমের দিকে জোড় দিতে বলেন তিনি।

শুনে নিন কী বলছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 29, 2021 4:12 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন