বিজ্ঞাপন

রাজ্য করোনায় রেকর্ড আক্রান্ত, ২৪ ঘণ্টায় ৩৪৫৫ জন

রাজ্য করোনায় রেকর্ড আক্রান্ত (State Corona Update), আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪৫৫ জন। একই সঙ্গে মারা গেলেন ৫৮ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৩৭৬।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ্য করোনায় রেকর্ড আক্রান্ত, একই সঙ্গে মারা গেলেন ৫৮ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৩৭৬। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪৫৫ জন। আক্রান্তের সংখ্যা সব মিলিয়ে ২ লাখ ৮০ হাজার ৫০৪।

সক্রিয় আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ২৮ হাজার ৩৬১। তবে এখনও পর্যন্ত ২ লাখ ৪৬ হাজারেরও বেশি মানুষ করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। বুধবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যের করোনাচিত্র এমনটাই।

গত ২৪ ঘণ্টাতে যে ৫৮ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৮ জন বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ১২, হাওড়ায় ৭, হুগলিতে ২, দক্ষিণ ২৪ পরগনায় ১১, পশ্চিম বর্ধমানে ২, পশ্চিম মেদিনীপুরে ১, পুরুলিয়ায় ১, দক্ষিণ দিনাজপুরে ২, জলপাইগুড়িতে ২ এবং আলিপুরদুয়ারে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।

রাজ্যে এক দিনে করোনা-আক্রান্তের সংখ্যায় ফের রেকর্ড হলেও সুস্থতার হার ৮৭.৯৭ শতাংশ হয়েছে। গত কয়েক দিনে এই হার কিছুটা হলেও কম। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২ লাখ ৪৬ হাজার ৭৬৭ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ৩ হাজার ২৪ জন। কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৬৩৫ জন।

সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে প্রায় ২ লাখ ৪৬ হাজার মানুষ ছাড়া পেলেও এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৩৬১। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৬ হাজার ১৪৮ জন।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৩৫ লক্ষ ২৩ হাজার ১৬১টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪২ হাজার ৬৫১টি টেস্ট হয়েছে।

এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৭ হাজার ৭৮৭ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ২ হাজার ৪১০ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন