বিজ্ঞাপন

Suicide ফেসবুক লাইভে আত্মঘাতী বাবা-মা-ভাই, অভিযুক্ত মেয়ে

Suicide করল বাবা-মা-ভাই, অভিযুক্ত মেয়ে। অপমানে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন একই পরিবারের তিন জন। বকখালির সৈকত লাগোয়া জঙ্গলের কাছে ঘটনা ঘটেছে।
বিজ্ঞাপন

অভিষেক নস্কর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Suicide করল বাবা-মা-ভাই, অভিযুক্ত মেয়ে। মেয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। আর সে কারণেই অপমানে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন একই পরিবারের তিন জন। রবিবার সকাল ১১টা নাগাদ দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জ উপকূল থানার বকখালির সমুদ্র সৈকত লাগোয়া জঙ্গলের কাছে এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম শ্যামল নস্কর (৫৩), রীতা নস্কর (৪৩) এবং অভিষেক নস্কর (২৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক দিনে আগেই স্বনির্ভর গোষ্ঠীর অর্থ তছরুপের অভিযোগ ওঠে ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা পুনম দাস নামে এক মহিলার বিরুদ্ধে।

এর পরই শনিবার রাতে পুনমের বাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর কিছু মহিলা সদস্য চড়়াও হয়ে বিক্ষোভ দেখান। অভিযোগ, পুনমের সামনেই তাঁর বাবা শ্যামল, মা রীতাকে চূড়ান্ত অপমান করেন স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা। তাঁদের মারধর করা হয়। হুমকিও দেওয়া হয়।

শনিবার রাতেই কুলপি থানায় অভিযোগ দায়ের করে নস্কর পরিবার। তার পর রবিবার সকালে স্ত্রী রীতা ও ছেলে অভিষেককে নিয়ে বকখালির সমুদ্র সৈকতে চলে আসেন তাঁরা। সেখানে অভিষেক (সম্পর্কে পুনমের ভাই)-এর ফোনে ফেসবুক লাইভ করে তাঁরা আত্মহত্যা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুনম বিবাহিতা। পুনমের স্বামী মিঠুন দাস মাছের আড়তের কর্মী।

ঘটনার তদন্তে নেমে পুনম ও মিঠুনকে আটক করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। পুনমের বাড়িতে এসে হুমকি দেওয়ায় অভিযুক্ত পাঁচ মহিলাকেও আটক করা হয়েছে বলে জানা গিয়েছে ডায়মন্ড হারবার থানা সূত্রে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 9, 2022 7:03 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন