বিজ্ঞাপন

শুভেন্দু অধিকারীর ইস্তফা গ্রহন, বিধানসভা হয়ে তিনি যান রাজভবনে

শুভেন্দু অধিকারীর ইস্তফা গ্রহন করে নিল বিধানসভার স্পিকার। গত সপ্তাহে যখন শুভেন্দু তাঁৱ ইস্তফা জমা দিতে বিধানসভায় গিয়েছিলেন তখন ছিলেন না স্পিকার।
বিজ্ঞাপন

শুভেন্দু অধিকারী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: শুভেন্দু অধিকারীর ইস্তফা গ্রহন করে নিল বিধানসভার স্পিকার। গত সপ্তাহে যখন শুভেন্দু তাঁৱ ইস্তফা জমা দিতে বিধানসভায় গিয়েছিলেন তখন সেখানে উপস্থিত ছিলেন না স্পিকার। সে কারণে সেই সময় তাঁর ইস্তফ গ্রহন করা হয়নি কিছু নিয়ম মেনে জিজ্ঞাসাবাদের পরই স্পিকার তা গ্রহন করেন। সোমবার দুপুর ২টোর সময় শুভেন্দুকে ডেকে পাঠানো হয়। সেই মতো তিনি সেখানে পৌঁছন।

বিধানসভা থেকে বেরিয়ে এসে শুভেন্দু জানান, তাঁর ইস্তফাপত্র নিয়ে কোনও সমস্যা ছিল না। স্পিকারের কিছু প্রশ্ন ছিল, যেমন, তিনি নিজের ইচ্ছায় এই চিঠি লিখেছেন কিনা বা কোনও চাপ আছে কিনা ইত্যাদি। এই সবের উত্তরে তিনি স্পিকারকে জানান, তিনি যা করেছেন তা নিজের ইচ্ছায় করেছেন কোনও চাপ নেই তাঁর উপর।

শুভেন্দু বেরিয়ে যাওয়ার পর সাংবাদিক সম্মেলন করেন স্পিকার। সেখানে তিনি জানিয়ে দেন, এদিন শুভেন্দুর কাছে কিছু প্রশ্ন ছিল যার উত্তরে তিনি খুশি এবং ইস্তফা গ্রহন করছেন। এদিন বিকেল থেকে তাঁর ইস্তফা কার্যকর হবে বলে জানিয়ে দেন স্পিকার।

শুভেন্দু যখন একটি একটি করে পদ ছাড়ছেন তখন তিনি অভিযোগ করেছিলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত হতে পারে। সেই মর্মে তিনি রাজ্যপাল জগদীপ ধনখড়কে সে কথা জানিয়েছিলেন। শনিবার তিনি বিজেপি-তে যোগ দেওয়ার পর সোমবার থেকেই কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে শুভেন্দুর জন্য।। জেড ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন তিনি। বাড়ির সামনেও সশস্ত্র নিরাপত্তা ব্যবস্থাও করা হয়েছে। সেই নিরাপত্তা এদিনও তাঁর সঙ্গে ছিল।

এদিন তাঁর ইস্তফার সমস্যা মিটিয়ে তিনি রাজ্যপালের সঙ্গে দেখা করতে যান। সেখানে মনে করা হচ্ছে তাঁর চিঠি নিয়েও আলোচনা হবে।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 21, 2020 5:06 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন