বিজ্ঞাপন

রানাঘাটে কিশোরী খুন কোদালের কোপে, বন্ধ ঘরে দেহ উদ্ধার

রানাঘাটে কিশোরী খুন কোদালের কোপে, তদন্তে নেমে রীতিমতো ধন্দে পড়ে গিয়েছে পুলিশ। নিহত ওই কিশোরীর নাম সুস্মিতা সরকার। তাঁর বয়স ১৯ বছর।
বিজ্ঞাপন

রানাঘাটে কিশোরী খুন। নিহত সুস্মিতা সরকার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রানাঘাটে কিশোরী খুন কোদালের কোপে, তদন্তে নেমে রীতিমতো ধন্দে পড়ে গিয়েছে পুলিশ। নিহত ওই কিশোরীর নাম সুস্মিতা সরকার। তাঁর বয়স ১৯ বছর।

পুলিশ সূত্রে খবর, নদিয়া জেলার রানাঘাটের পায়রাডাঙার নতুনবাজারে সুস্মিতাদের বাড়ি। তাঁর বাবা গোপাল সরকারের লটারির টিকিটের ব্যবসা। আর মা বীণা দেবী আয়ার কাজ করেন। সোমবার বিকেলে ওঁরা দু’জনেই বাড়ির বাইরে চিলেন। ছোট ছেলে সৌরভ গিয়েছিল পাড়ার মাঠে খেলতে। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বাড়ি ফিরে সৌরভ তার দিদিকে ডাকাডাকি শুরু করে। কিন্তু কোনও সাড়াশব্দ পায়নি। এর পরেই সে দিদির ঘরের দরজা ধাক্কা মেরে খুলতেই দেখে, বিছানার উপর পড়ে রয়েছে সুস্মিতার রক্তাক্ত দেহ।

সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে ছুটে আসেন গোপাল-বীণা। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সুস্মিতার মাথায় কেউ কোদালের আঘাত করে তাঁকে মেরে ফেলেছে। কিন্তু, কী উদ্দেশ্যে এই খুন, তা নিয়ে এখনও তারা ধন্দে।

ফুটবলারের রহস্যজনক মৃত্যু হল কলকাতায়

প্রতিবেশীদের একটা অংশ জানিয়েছেন, বছর তিনেক আগে বিয়ে হয়েছিল সুস্মিতার। কিন্তু, সেই সম্পর্ক বছর দুয়েকের মধ্যেই ভেঙে যায়। বাপের বাড়িতে ফিরে এসেছিলেন বছর সতেরোর সুস্মিতা। এর পরেই তাঁর সহ্গে এলাকার এক যুবকের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। সেই কারণেই খুন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

0
-1

This post was last modified on July 4, 2018 7:32 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন