বিজ্ঞাপন

শিক্ষিকাকে দড়িতে বেঁধে মার, তৃণমূলের উপপ্রধান বহিষ্কার গঙ্গারামপুরে

শিক্ষিকাকে দড়িতে বেঁধে মার দিলেন তৃণমূলের এক উপপ্রধান। এমন অভিযোগ উঠতেই গঙ্গারামপুরের ওই নেতাকে বহিষ্কার করল তৃণমূল। অভিযুক্তের নাম অমল সরকার।
বিজ্ঞাপন

শিক্ষিকাকে দড়িতে বেঁধে মার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শিক্ষিকাকে দড়িতে বেঁধে মার দিলেন তৃণমূলের এক উপপ্রধান। এমন অভিযোগ উঠতেই গঙ্গারামপুরের ওই নেতাকে বহিষ্কার করল তৃণমূল। অভিযুক্তের নাম অমল সরকার।

দড়ি দিয়ে বেঁধে স্মৃতিকণা দাস নামের এক শিক্ষিকাকে মারধর করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রবিবার ভাইরাল হয়ে যায়। অভিযুক্ত তৃণমূল নেতা অমল সরকারকে ওই ভিডিওয়য় দেখা যায়। অমলের বিরুদ্ধে অভিযোগ, জমি নিয়ে বিবাদের জেরে তিনি স্থানীয় এক মহিলাকে দড়ি দিয়ে বেঁধে মারধর করেছেন। তার পরেই দল তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়।

আরও খবর পড়তে ক্লিক করুন

স্থানীয় সূত্রে খবর, ঘটনার সূত্রপাত গত শুক্রবার দুপুরে। নন্দনপুরের বাসিন্দা স্কুলশিক্ষিকা স্মৃতিকণা দাসের জমি ‘দখল’ করে রাস্তা তৈরির অভিযোগ ওঠে নন্দনপুরের উপপ্রধান তথা স্থানীয় তৃণমূল নেতা অমলের বিরুদ্ধে। বাধা দিতে গেলে অমল তাঁর সঙ্গীদের নিয়ে ওই মহিলার উপরে চড়াও হন বলে অভিযোগ।

মারধরের ভিডিয়ো ও ওই মহিলার বয়ান অনুযায়ী, অমল ও আরও জনাতিনেক তৃণমূল নেতা স্থানীয় বাসিন্দাদের সামনে তাঁর পা দড়ি দিয়ে বেঁধে রাস্তা দিয়ে টেনেহিঁচড়ে নিয়ে যান। তার পরে রাস্তার পাশের একটি খুঁটির সঙ্গে বেঁধে ওই মহিলাকে বেধড়ক মারধর করা হয়। সঙ্গে চলে গালিগালাজ। বাঁচাতে গেলে তাঁর দিদিকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর জখম ওই মহিলাকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর মাথায় চোট লেগেছে। আহত হয়েছেন তাঁর দিদিও।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 3, 2020 8:21 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন