বিজ্ঞাপন

তমোনাশ ঘোষ মৃত, রাজ্যে এই প্রথম কোনও বিধায়কের মৃত্যু করোনায়

তমোনাশ ঘোষ (Tomonash Ghosh) মারা গিয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে মাসখানেক ধরে তিনি বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: তমোনাশ ঘোষ মারা গিয়েছেন। বুধবার সকালে তিনি বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে মারা যান। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে গত মাসখানেক ধরে তিনি সেখানেই ভর্তি ছিলেন। তমোনাশ ঘোষ দক্ষিণ ২৪ পরগনার ফলতার তৃণমূল বিধায়ক ছিলেন। রাজ্যে এই প্রথম কোনও বিধায়কের মৃত্যু হল করোনায়। তাঁর মৃত্যুতে টুইট করে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১৯৯৮ সাল থেকে তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন তমোনাশ। তৃণমূলের টিকিটে জিতে তিনি টানা তিন বারের বিধায়ক। ৬৪ বছরের তমোনাশ ঘোষ করোনায় আক্রান্ত হয়ে বাইপাসের ধারের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হন মাসখানেক আগে। তাঁর ডায়াবেটিস ছিল। শুরু থেকেই তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সঙ্কটজনক ছিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়, তখন থেকেই বেশ গুরুতর অসুস্থ ছিলেন তমোনাশ। মাঝে জানা যায়, তাঁর শারীরিক পরিস্থিতি কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু সঙ্কট পুরোপুরি কখনও কাটেনি। কিন্তু গত তিন দিনে তাঁর পরিস্থিতির দ্রুত অবনতি হতে থাকে। একে একে তাঁর নানা অঙ্গপ্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দিয়েছিল। হাসপাতাল কর্তৃপক্ষ এ দিন সকালে জানিয়েছেন, মাল্টি অর্গ্যান ফেলিইওর হয়ে তমোনাশ ঘোষ মারা গিয়েছেন।

চিকিৎসকেরা জানিয়েছেন, হাসপাতালে ভর্তি থাকার সময়েই তাঁর বুকে প্রচুর কফ জমে। সেই কফও বারও করা হয়েছিল। নিউমুনিয়ার পাশাপাশি তাঁর বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ বিকল হতে শুরু করে। কিন্তু শেষরক্ষা হয়নি। এ দিন সকালে তিনি মারা যান।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on June 25, 2020 1:38 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন