বিজ্ঞাপন

ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়, বাকি দুই প্রার্থীও ঘোষণা

ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় হবে সেটা জানাই ছিল। রবিবার তাতে শীলমোহর পড়ল। ৩০ সেপ্টেম্বর একমাত্র উপনির্বাচন হতে চলেছে ভবানীপুর কেন্দ্রে।
বিজ্ঞাপন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় হবে সেটা জানাই ছিল। রবিবার তাতে শীলমোহর পড়ল। শনিবারই একটি কেন্দ্রের উপনির্বাচন ও দু’টি কেন্দ্রের সাধারণ নির্বাচন ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন। ৩০ সেপ্টেম্বর একমাত্র উপনির্বাচন হতে চলেছে ভবানীপুর কেন্দ্রে। সেখান থেকে লড়বেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ ছাড়া একই দিনে সাধারণ নির্বাচন হবে মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জে। সেই সময় এই দুটো কেন্দ্রে ভোট করা সম্ভব হয়নি। ভোটের ফল ৩ অক্টোবর। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৩ সেপ্টেম্বর। প্রত্যাহার করার শেষ দিন ১৬ সেপ্টেম্বর।

যে দু’টি কেন্দ্রে সাধারণ নির্বাচন হবে তার মধ্যে জঙ্গিপুর কেন্দ্র থেকে লড়বেন জাকির হোসেন ও সামসেরগঞ্জে লড়বেন আমিরুল ইসলাম। এর মধ্যেই নাম প্রত্যাহার করে নিলেন সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমান। জঙ্গিপুর কেন্দ্রের ভোট স্থগিত হয়েছিল আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ায়। যদিও তার আগে অল্পের জন্য প্রাণে বেঁচেছিলেন তৃণমূল প্রার্থী জাকির হোসেন।

নিমতিতায় বিস্ফোরণে গুরুতর আহত হয়েছিলেন। সামশেরগঞ্জেও করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন কংগ্রেস প্রার্থী রেজাউল হক। সেকারণে সেখানেই স্থগিত হয় ভোট। তাঁর স্ত্রীকে প্রার্থী করা হলে পরবর্তী সময়ে তিনি সরে দাঁড়ান। এর পর প্রার্থী করা হয় জইদুর রহমানকে। তিনিই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। দেখে নিন তৃণমূলের তিন কেন্দ্রের প্রার্থীদের নাম—

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন