বিজ্ঞাপন

রেকর্ড করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গে, এক দিনে ৭৪৩, এক লাফে ২১ হাজার অতিক্রান্ত

রেকর্ড করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গে, এক দিনে ৭৪৩। ফলে শনিবার এক লাফে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ২১ হাজার ছাড়িয়ে গিয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: রেকর্ড করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গে, এক দিনে ৭৪৩। ফলে এক লাফে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ২১ হাজার ছাড়িয়ে গিয়েছে।

বেশ কয়েক দিন ধরে রাজ্যে এক দিনে করোনা আক্রান্তের সংখ্যা ৬০০-র কাছাকাছি থাকছিল। কিন্তু শনিবার রাজ্য স্বাস্থ্য দফতর যে বুলেটিন প্রকাশ করেছে, সেখানে দেখা যাচ্ছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৪৩ জন। ফলে সব মিলিয়ে রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ হাজার ২৩১।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

রেকর্ড আক্রান্তের পাশাপাশি এত দিনের মধ্যে গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মানুষ মারাও গিয়েছেন করোনায়। এ দিনের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ১৯ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৭৩৬।

গত ২৪ ঘণ্টায় যে ১৯ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতারই ৮ বাসিন্দা রয়েছেন। হাওড়া এবং উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ৩ জন করে। একই সঙ্গে পশ্চিম বর্ধমানে ২, পশ্চিম ও পূর্ব মেদিনীপুর এবং মালদহে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।

তবে করোনা আক্রান্ত রোগীদের মধ্যে বেশির ভাগই সুস্থ হয়ে উঠছেন । শতাংশের হিসেবে সংখ্যাটা ৬৬.৭২। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এখনও পর্যন্ত ১৪ হাজার ১৬৬ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ৫৯৫ জন। এখনও সক্রিয় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৩২৯। তার মধ্যে কলকাতারই রয়েছেন ২ হাজার ১৪৭ জন।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৫ লক্ষ ৩০ হাজার ৭২টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ১১ হাজার ১৮টি টেস্ট হয়েছে। এ রাজ্যে ৫৮২টি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ৯৮ হাজার ৩৭ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ৬ হাজার ৫৭ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

রেকর্ড করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গে

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৪৩ জন।

রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ হাজার ২৩১।

গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ১৯ জন।

সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৭৩৬।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 4, 2020 10:02 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন