বিজ্ঞাপন

বিশ্ব আদিবাসী দিবসে মমতা বন্দ্যোপাধ্যায়, নাচলেন ধামসার তালে

বিশ্ব আদিবাসী দিবসে মমতা বন্দ্যোপাধ্যায় কোমর বেধে নেমে পড়লেন নাচের মঞ্চে। এদিন ঝাড়গ্রামে বিশ্ব আদিবাসী দিবসের। সূচনা করেন মুখ্যমন্ত্রী।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: বিশ্ব আদিবাসী দিবসে মমতা বন্দ্যোপাধ্যায় কোমর বেধে নেমে পড়লেন নাচের মঞ্চে। এদিন ঝাড়গ্রামে সূচনা হয় বিশ্ব আদিবাসী দিবসের।  সেখানেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে দেখা যায় স্থানীয়দের সঙ্গে নাচের তালে পা মেলাতে। শুধু কী তাই, বাজালেন ধামসাও, কখনও হাতে তুলে নিলেন খঞ্জনি। এদিন আদিবাসীদের সাজেই সেজেছিলেন তিনি। এই ঝাড়গ্রাম স্টেডিয়ামে মমতার সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন মিলে গেলেন জঙ্গল মহলের মানুষদের সঙ্গে। জেলার কৃতিদের হাতে তুলে দিনে পুরস্কার।

বিধানসভা নির্বাচনের পর এই প্রথম জঙ্গলমহলে পা রাখলেন তিনি। বিধানসভা নির্বাচনে তৃণমূলকে উজার করে দিয়েছে এই জেলা। লোকসভা নির্বাচনের ছবি পুরো বদলে তৃণমূলের পাশেই দাঁড়িয়েছে তাঁরা। সেই কথা মমতা নিজেই আরও একবার মনে করিয়ে দেন। মনে করিয়ে দেন যেভাবে সকলে তাঁর দলের পাশে দাঁড়িয়েছে সেভাবে দলও তাঁদের পাশে থাকবে। বিশ্ব আদিবাসী দিবসের মঞ্চ থেকে একাধিক বার্তা দিয়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুনুন কী বলছেন তিনি—

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 9, 2021 3:06 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন