বিজ্ঞাপন

অ্যামাজন, ফ্লিপকার্ট একই দিনে আসছে ফেস্টিভ সেল নিয়ে

অ্যামাজন, ফ্লিপকার্ট এ বার একসঙ্গে পুজোর বাজার ধরতে ঝাঁপাচ্ছে। আবার আসছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল ২০১৯। ২৯ সেপ্টেম্বর মাঝরাত থেকে শুরু হবে সেল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অ্যামাজন, ফ্লিপকার্ট এ বার একসঙ্গে পুজোর বাজার ধরতে ঝাঁপাচ্ছে। আবার আসছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল ২০১৯। ২৯ সেপ্টেম্বর মাঝরাত থেকে শুরু হয়ে যাবে এই সেল। উৎসবের মরসুমে এটাই প্রথম সেল অ্যামাজনের। প্রাইম মেম্বারদের জন্য এই সেল ২৮ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকেই শুরু হয়ে যাবে। শেষ হহবে ৪ অক্টোবর মাঝরাতে। প্রায় একই সময়ে হবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেএ। গত সপ্তাহেই এই দিন ঘোষণা করেছে ফ্লিপকার্ট।

কী কী থাকবে অ্যামাজনের এই সেলে?

প্রচুর পরিমাণে প্রোডাক্টের উপর থাকবে প্রচুর ছাড় এবং বিভিন্ন অফার। তার মধ্যে স্মার্টফোন, টিভি, ঘরের বিভিন্ন জিনিস, ইনকট্রনিক্স এবং আরও অন্যান্য সামগ্রী। অ্যামাজনের বক্তব্য সব থেকে কম বিশেষ কিছু জিনিস পাওয়া যাবে এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে। এবং লঞ্চ হবে বেশ কিছু নতুন জিনিসও।

মোবাইলপ্রেমীদের জন্য সুখবর, বিশেষ কিছু মোবাইফোন পাওয়া যাবে খুবই কম দামে। এর সঙ্গে থাকবে সহজ পেমেন্টের সুযোগ। থাকছে ক্যাশব্যাকের সুযোগও। ব্যবসা করতে চাওয়া মানুষকেও সুযোগ দিচ্ছে অ্যামাজন এই সেলের মাধ্যমে। কেউ নিজের প্রোডাক্ট বিক্রি করতে চাইলে এ মাধ্যমকে ব্যবহার করতে পারে।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে ২০১৯-ও চলবে ২৯ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত। এখানে জমে যাবে দুই অনলাইন বিজনেস হাউসের লড়াই। কার কত দর বোঝা যাবে সেদিনই।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 17, 2019 3:16 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন