বিজ্ঞাপন

অডির দামে বিপুল ছাড়, এ বছর কিনে টাকা দিন পরের বছর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক:  অডির দামে বিপুল ছাড় । ১০ লাখ পর্যন্ত ছাড় দিচ্ছে অডি। বিশেষ কয়েকটি গাড়ির উপর এই ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে সংস্থা। জার্মানির এই লাক্সারি গাড়ি তৈরির সংস্থা অডি শুক্রবার এই ছাড়ের কথা ঘোষণা করেছে। ছাড়ের মাত্রা ২.৭৪ লাখ থেকে ৯.৭০ লাখ পর্যন্ত ছাড় দেওয়া হবে মূল মূল্যের উপর। তার সঙ্গে থাকছে সহজ কিস্তিতে দাম শোধের ব্যবস্থাও।

অডি প্রেমিদের জন্য তো সুখবর বটেই। কিন্তু যাঁরা দাম নিয়ে ভাবতে ভাবতে কিনে উঠতে পারছিলেন না তাঁদের জন্যও সুখবর। এক তো বিরাট ছাড় সঙ্গে সহজ কিস্তি। সহজ ইএমআই ব্য়বস্থা করা হচ্ছে এ-থ্রি, এ-ফোর ও কিউ-থ্রি মডেলের উপর।

অডির সব থেকে কম দামের গাড়ির মধ্যে একটি এ-থ্রি। যার আসল দাম ৩৩.১০ লাখ। সেটা এখন পাওয়া যাবে বিশেষ ছাড় দিয়ে ২৭.৯৯ লাখে। তার মানে এই গাড়িতে ৫.১১ লাখ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। পাশাপাশি এ-ফোর অডির দাম ৩৫.৯৯। তাতে ছাড় পাওয়া যাচ্ছে ৫.৪৮ লাখ টাকা। এ-সিক্স এর দাম ৪৬.৯৯ লাখ। তাতে ছাড় দেওয়া হচ্ছে ৯.৭০ লাখ টাকা। এবং কিউ-থ্রির দাম ৩১.৯৯-এর মধ্যে ছাড় পাচ্ছে ২.৭৪ লাখ টাকা।

ফের বাড়ল পেট্রল, ডিজেলের দাম

অডির ইএমআই-এও রয়েছে অভিনব ব্যবস্থা। ২০১৮তে গাড়ি কিনলে আপনার ইএমআই শুরু হবে ২০১৯ থেকে। সঙ্গে সঙ্গে একগুচ্ছ টাকা দেওয়ার হাত থেকে মুক্তি। যদিও এই অফার খুবই সীমিত সময়ের জন্য। সংস্থার তরফে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যারা অডি পরিবারের সদস্য হতে চান তাদের জন্য খুব স্বল্প সময়ের এই সুযোগ। অডি ইন্ডিয়ার হেড রাহিল আনসারি বলেন, ‘‘ক্রেতাদের চাহিদা পূরণ করাটাই আমাদের লক্ষ্য। আর সেটাকে মাথায় রেখেই ২০১৮তে নতুন কিছু ভাবার চেষ্টা করা হয়েছে। আমাদের মনে হয় আমদানী শুল্ক ও অকারণ সুদের জন্য যদি ক্রেতারা গাড়ি কিনতে না পারে সেটা সঠিক পদ্ধতি নয়।’’

এই লক্ষ্যে তাদের একটাই স্লোগান, ‘নাও অর নেভার।’ এই অফারের মধ্যে থাকছে এক্সচেঞ্জ অফারও ও সার্ভিস প্যাকেজও। যার ফলে মোট দামও কমে যাবে সঙ্গে কমবে রক্ষণাবেক্ষণের খরচও। এমন সুযোগ হয়তো হাতছাড়া করতে চাইবেন না অনেকেই। ২০১৮তে যদি আপনার পাশের বাড়ির গ্য়ারাজে একটা অডি দেখতে পান বা যদি আপনার প্রিয় বন্ধুটি অডি কিনে সোজা আপনার বাড়ির দরজায় পৌঁছে যান তাহলে যেন চমকে যাবেন না।

0
0

This post was last modified on May 27, 2018 6:51 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন