বিজ্ঞাপন

সুরাটের হিরে ব্যবসায়ী কর্মীদের দিওয়ালির উপহার দিয়ে চমকে দিলেন

সুরাটের হিরে ব্যবসায়ী যা করলেন তা দেখে রীতিমতো চক্ষু চরকগাছ সবার। যেখানে কর্মীদের সামান্য বোনাসের জন্য হাপিত্যেশ করে বসে থাকতে হয় সেখানে কিনা এই উপহার!
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুরাটের হিরে ব্যবসায়ী যা করলেন তা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ সব ব্যবসায়ীর। যেখানে কর্মীদের সামান্য বোনাসের জন্য হাপিত্যেশ করে বসে থাকতে হয় সেখানে কিনা দীপাবলির উপহার হিসেবে কর্মীদের ভাগ্যে জুটল আস্ত গাড়ি!

হ্যাঁ এমনটাই ঘটিয়েছেন সুরাটের হিরে ব্যবসায়ী সাভজি ঢোলাকিয়া। তবে এটাই প্রথম বছর এমনটা নয়। এটাই করে থাকেন তিনি। উপহার হিসেবে বেশ কয়েক বছর ধরেই তিনি তাঁর সংস্থার কর্মীদের গাড়ি উপহার দিয়ে আসছেন। এই বছরও তাঁর অন্যথা হয়নি।

বৃহস্পতিবার মিস্টার ঢোলাকিয়া দীপাবলির উপহার হিসেবে সংস্থার ৬০০ কর্মীর হাতে তুলে দিয়েছেন নতুন গাড়ি। তাঁর সংস্থার নাম হরে কৃষ্ণ এক্সপোর্ট। তবে এই প্রথম অনুষ্ঠানের মাধ্যমে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গাড়ির চাবি তুলে দিলেন চার জন কর্মীর হাতে। তাঁদের মধ্যে এক জন শারীরিক ভাবে অক্ষম মহিলা কর্মীও রয়েছেন।

এর পর সাভজি ঢোলাকিয়া সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘‘১৭০০ ডায়মন্ড আর্টিস্ট এবং ইঞ্জিনিয়ারকে গাড়ির চাবি তুলে দেওয়া হয়েছে আমাদের লয়ালটি প্রোগ্রামের মাধ্যমে।’’ এই বছর হরে কৃষ্ণ গ্রুপের হিরে পালিশ যাঁরা করেন এবং ইঞ্জিনিয়ারদের দেওয়া হয়েছে রেনো কুইড ও মারুতি সুজুকি সেলেরিও গাড়ি।

বাইক দেখলেই নিশ্চই মন ছুটে যায় অজানার উদ্দেশে? 

সংস্থার মালিক ফেসবুকে লিখেছেন, এই গাড়িগুলির অন-রোড মূল্য ৪ লাখ ৪০ হাজার ও ৫ লাখ ৩৮ হাজার। তাঁর সংস্থায় রয়েছেন ৫ হাজার ৫০০ কর্মী। তাঁদের মধ্যে ৪ হাজার কর্মীই তাঁদের উপহার পেয়ে গিয়েছেন। ২০১৬তে সংস্থার তরফে ৪০০ কর্মীকে ফ্ল্যাট উপহার দেওয়া হয়েছিল। সেই বছরই ১ হাজার ২৬০ জন কর্মীকে দীপাবলির বোনাস হিসেবে গাড়ি দেওয়া হয়।

২০১৫তে সংস্থার কর্মীদের ৪৯১টি গাড়ি ও ২০০টি ফ্ল্যাট উপহার দেওয়া হয়। কিন্তু গত বছর বন্ধ ছিল এই বিরাট আকাড়ের উপহার। কিন্তু ২০১৮তে তা আবার ফিরে এল। সূত্রের খবর সৌরাষ্ট্রের আমরেলির এই হিরে ব্যবসায়ী তাঁর ব্যাবসা শুরু করার জন্য নিজের কাকার কাছ থেকে কিছু টাকা ধার করে শুরু করেছিলেন।

১৭০০ ডায়মন্ড আর্টিস্ট এবং ইঞ্জিনিয়ারকে গাড়ির চাবি তুলে দেওয়া হয়েছে আমাদের লয়ালটি প্রোগ্রামের মাধ্যমে। দেওয়া হয়েছে রেনো কুইড ও মারুতি সুজুকি সেলেরিও গাড়ি। এই গাড়িগুলির অন-রোড মূল্য ৪ লাখ ৪০ হাজার ও ৫ লাখ ৩৮ হাজার।  গত বছর শুধু বন্ধ ছিল এই বিরাট উপহারের আসর।

0
0

This post was last modified on October 26, 2018 1:51 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন